এবার নরেন্দ্র মোদীর সম্পর্কে যশোদাবেন করলেন এক চমৎকার মন্তব্য ! তিনি বললেন নরেন্দ্র মোদী আমার কাছে ভগবান রামের মত !

[sg_popup id=”7" event=”onload”][/[/sg_popup]p>

সম্প্রতি মধ্যপ্রদেশের রাজ্যপাল একটি মন্তব্য করেন। সেই মন্তব্য কে ঘিরে তৈরি হয়েছে নানা বিতর্ক। এবার সেই বিতর্কে মুখ খুললেন নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেন নিজে তিনি এ প্রসঙ্গে বলেন যে নরেন্দ্র মোদী সত্যি আমার স্বামী উনি আমাকে বিয়ে করেছিলেন। এবং তিনি আমার কাছে শ্রী রাম চন্দ্রের মত।

আরোও পড়ুন – এমনকি এই জেলাতেও হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?
কিছু দিন আগে একটি বিশেষ সংবাদ মাধ্যমে মধ্যপ্রদেশের বর্তমান রাজ্যপাল আনন্দিবেন পটেল যিনি আগে গুজরাতের মুখ্যমন্ত্রীও ছিলেন তিনি দাবি করেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অবিবাহিত। তার এই মন্তব্যে যশোদাবেন দেবী চমকে যান। তিনি বলেন যে প্রধানমন্ত্রী হবার সময় নরেন্দ্র মোদী নিজে তার বিয়ের কথা উল্লেখ করে দেন তার হলফনামায়। এর পরেও আনন্দিবেন কি ভাবে এমন মন্তব্য করতে পারেন সেটা ভেবেই আমি স্তম্ভিত। ভাই আশোক মোদীর মোবাইলে যশোদাবেন এই বিষয় নিয়ে একটি ভিডিও তৈরি করেন সেখানে তিনি আনন্দিবেন নাম উল্লেখ করেন।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি
তিনি ভিডিও টিতে বলেন যে একজন শিক্ষিত মানুষ কি ভাবে একজন অন্য মানুষ কে নিয়ে এমন মন্তব্য করতে পারে। এটা প্রকৃত শিক্ষার উদাহরণ হতে পারে না। আমার কাছে নরেন্দ্র মোদী খুবই সাম্মানিক এখন ব্যাক্তি। শ্রী রাম চান্দ্রের সমান। এনার এই মন্তব্য শুধু আমাকেই নয় এতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাবমূর্তিও নষ্ট হয়েছে।যশোদাবেনের ভাই আশোক মোদীর বলেন যে যখন দেখলাম ওনার এই মন্তব্য ছাপা হয়েছে গুজরাতের প্রথম শ্রেনির সংবাদ পত্রে তখন আমরা সত্যি স্তম্ভিত হয়ে পড়ি।

আরোও পড়ুন – একশো নয়, দুইশো নয় পুরো পঁচিশশো(২৫০০) এর বেশি বিরোধী দলের কর্মীরা যোগ দিল বিজেপিতে, জানেন কোথায় ?
#অগ্নপুত্র

Related Post

Open

Close