Press "Enter" to skip to content

অকম্মার ঢেঁকি সচিন পাইলট ছয় মাস ধরে বিজেপির সাথে মিলে সরকার ভাঙার কাজ করেছেঃ অশোক গেহলট

জয়পুরঃ রাজস্থানে (Rajasthan) জারি রাজনৈতিক সঙ্কটের মধ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট () সোমবার প্রেস কনফারেন্স করেন। সাংবাদিকদের সামনে তিনি রাজ্যের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী ের (Sachin Pilot) উপর আক্রমণ করে বলেন, ওনার চাল, চরিত্র আর মুখোশ খুলছে। সবসময় সচিনের পাশে ছিল। কিন্তু উনি দলের পিছনে ছুঁড়ি দিয়ে আঘাত করেছেন।

গেহলট বলেন, ‘পাইলট কম বয়সে সবকিছু পেয়েছেন। পাইলট খুব বাজে খেলা খেলেছে। পাইলট সবাইকে একে অপরের সাথে লড়িয়ে দিয়েছে। আমরা ষড়যন্ত্রের পর্দাফাঁস করেছি। সচিন পাইলট বিগত ছয় মাস ধরে বিজেপির সাথে মিলেমিশে ষড়যন্ত্র করছিল। কেউ আমার উপর তখন বিশ্বাস করছিল না যখন আমি বলছিলাম যে সরকার ভাঙার ষড়যন্ত্র চলছে। কেউ জানত না যে, এত নির্দোষ চেহারার মানুষ এই কাজ করবে। আমি এখানে সবজি বিক্রি করতে আসিনি। আমি মুখ্যমন্ত্রী।”

https://platform.twitter.com/widgets.js

মুখ্যমন্ত্রী বলেন, ‘আমি জানি সচিন পাইলট অকম্মার ঢেঁকি, কিছু কাজ করছিল না, শুধু পদ আঁকড়ে ধরে বসেছিল।” মুখ্যমন্ত্রী বলেন, আমরা কেউ সচিন পাইলটকে কোন প্রশ্ন করিনি, সাত বছর দ্ধরে রাজস্থানই এমন একটি রাজ্য যেখানে রাজ্যের সভাপতি বদলানোর দাবি ওঠেনি।”

উনি বলেন, আমি চাইনি কেউ পাইলটের বিরুদ্ধে কিছু বলুক, সবাই ওনাকে সন্মান দিয়েছে। এই এখন যেই খেলা চলছে, সেটা ১০ মার্চ হওয়ার কথা ছিল। ১০ মার্চ গাড়ি মানেসরের জন্য রওনা হয়েছিল কিন্তু আমরা সেই ঘটনা সবার সামনে নিয়ে আসি। গেহলট বলেন, পাইলট কংগ্রেসের সভাপতি হতে চাইছিলেন। বড়বড় কর্পোরেট ওনাকে চাঁদা দিত। বিজেপির তরফ থেকেও ওনাকে টাকা দেওয়া হত।

মুখ্যমন্ত্রী গেহলট বলেন, ‘সবাই জানেন যে গোটা খেলা বিজেপিই খেলছে। ে কখনো এমন হয়নি যে, দলের রাজ্য সভাপতিই নিজের দলের সরকার ভাঙার কাজ করছে। সাত বছর ধরে ধরে রাজ্য সভাপতি বদলের দাবি ওঠেনি কখনো, কিন্তু আমি জানতাম যে সচিন পাইলট কিছুই করছিল না।”