Press "Enter" to skip to content

অঙ্কিত শর্মার হত্যায় সালমান নামের এক মুসলিম যুবক গ্রেফতার, নির্বস্ত্র করে ৪০০ এর বেশি বার চাকু মারা হয়েছিল ওনাকে!

নয়া দিল্লীঃ IB অফিসার অঙ্কিত শর্মার (Ankit Sharma) হত্যার মামলায় দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল () বৃহস্পতিবার নামের এক অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশের অনুযায়ী, অভিযুক্ত সালমান (মোমিন) অঙ্কিত শর্মার মুখে কাপড় বেঁধে তাহির হুসেনের বাড়িতে টেনে হিঁচড়ে নিয়ে গেছিল। এরপর তাঁকে উলঙ্গ করে নির্মম ভাবে হত্যা করেছিল। হত্যার পর অঙ্কিত শর্মার দেহকে নর্দমায় ফেলে দেওয়া হয়েছিল। পুলিশ সালমানকে সুন্দর নগর এলাকা থেকে গ্রেফতার করেছে। সালমানের পাঁচ পাঁচটি নাম আছে! নাম গুলো হল মোমিন, হাসিন, মুল্লা, নানহে।

https://platform.twitter.com/widgets.js

শান্তি বজায় রাখার জন্য আবেদন করেছিল অঙ্কিত। আর তাঁকেই আইএসআইএস ধাঁচে নির্মম ভাবে হত্যা করে দেয় দাঙ্গাবাজেরা। তাঁর পোস্টমর্টেম রিপোর্টে ৪০০ এর বেশি ছুড়ির আঘাত পাওয়া গেছিল। শরীরে প্রতিটি অংশেই চাকু দিয়ে হামলা করা হয়েছিল। চাকুর হামলায় নাড়িভুঁড়ি পর্যন্ত বেরিয়ে এসেছিল অঙ্কিতের।

অঙ্কিতের পোস্টমর্টেম করা ডাক্তার বলেছিলেন, আজ পর্যন্ত এত নির্মমতা কারোর সাথে হয়েছে আমি দেখিনি। অঙ্কিতের দেহ ২৬ ফেব্রুয়ারি চাঁদবাগের একটি নর্দমা থেকে উদ্ধার হয়েছিল। মৃতদেহ এতটাই খারাপ অবস্থায় ছিল যে, সেটা দেখে সবার মনে আতঙ্ক সৃষ্টি হয়েছিল। অঙ্কিতের পরিবার FIR এ আপ কাউন্সিলর ের নাম দায়ের করেছিল।

অঙ্কিতের বাবা FIR এ লিখেছিলেন যে, ‘পরিচয় লোকানোর জন্য অঙ্কিতের মুখ জ্বালিয়ে দিয়েছিল ওঁরা।” অঙ্কিত ২০১৭ সালে আইবি জয়েন করেছিলেন, অঙ্কিতের পরিবার খজুরি এলাকায় বাস করে। দ্বাদশ শ্রেণী পর্যন্ত খজুরি এলাকা থেকেই পড়াশুনা করে অঙ্কিত। এরপর সে হংসরাজ কলেজে ভর্তি হয়।