Press "Enter" to skip to content

অনশন করতে গিয়ে এবার ৭ বছরের সাজা হতে পারে কেজরিওয়াল ও তার মন্ত্রীমন্ডলের।

দিল্লিবাসী যেখানে একদিন চরম জলকষ্টে ভুগছে সেখানে দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়াল কোনোরকম পরোয়া না করে অনশনে বসে রয়েছেন। কেরজরিয়াল ও তার মন্ত্রীমন্ডল দিল্লীকে পূর্ণরাজ্য হিসেবে ঘোষণা করানোর জন্য যে বিনা মতলবে যে ধর্নায় বসেছেন তার বিরোধিতায় নেমেছে দিল্লির সাধারণ মানুষ। দিল্লিবাসীর বক্তব্য কেজরিওয়াল কোনোরকম কাজ না করেই শুধুমাত্র অনশনে শুয়ে থাকার জন্যেই কি মুখ্যমন্ত্রী হয়েছেন? অন্যদিকে অনশনের পর কেজরিওয়ালের মন্ত্রীমন্ডলের মধ্যে একজন মন্ত্রীর ওজন বেড়ে যাওয়ায় সেটা নিয়েও বিতর্ক সৃষ্টি হয়েছে।

 

কপিল মিশ্র টুইট করে
জানিয়েছেন রাজভবনে ধর্ণাকে নিয়ে কেজরিওয়াল ও তার মন্ত্রীদের উপর এফআইআর করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ১২৪ ধারা অনুযায়ী দিল্লীর রাষ্ট্রপতিকে অনৈতিক কাজ করতে বাধ্য করাই এবং এলজির আইনি কাজে ব্যাঘাত ঘটানোর জন্য এই অভিযোগ করা হয়েছে।

আরোও পড়ুন – আবার হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?

প্যাটেলনগর পুলিশ স্টেশন এ এই অভিযোগ দায়ের করা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই বছর দিল্লিতে জলকষ্টের কারণে যে পরিমান লোকের মৃত্যু ঘটেছে তা আগে কখনো ঘটেনি কিন্তু কেজরিওয়াল এই বিষয়ে কোনো পদক্ষেপ নেননি সেইসব ব্যাপারে আরো নানান অভিযোগে কেজরিওয়ালের বিরুদ্ধে FIR করা হয়েছে।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি !

[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *