Press "Enter" to skip to content

অনুপম খেরকে গীতার অমূল্য পাঠ শেখালেন সামান্য এক অটো চালক, ভাইরাল ভিডিও মন ছুঁয়ে যাবে

[ad_1]

মুম্বইঃ বলিউড (Bollywood) অভিনেতা (Actor) অনুপম খের (Anupam Kher) একজন অটোড্রাইভারের সাথে নিজের একটি ভিডিও (Viral Video) শেয়ার করে ভক্তদের রোমাঞ্চিত করেছেন। অভিনেতা বলেছেন যে কীভাবে একজন অটোড্রাইভারের সাথে ভ্রমণ করা ও ঈশ্বরের ভক্তিতে বিলীন হওয়া তার জন্য একটি দুর্দান্ত শিক্ষার অভিজ্ঞতা ছিল। অনুপম খের তার ভক্তদের অনুরোধ করছেন ভগবদ গীতা সম্পর্কে অটোড্রাইভারের কথাগুলো শুনতে এবং তাদের সংস্কৃতির সৌন্দর্যের প্রশংসা করতে।

ভিডিওতে অনুপম খেরকে যোগা ক্লাসে যাওয়ার জন্য অটোতে উঠে সফর করতে দেখা যাচ্ছে। সফরের সময় অনুপম খের অটো চালকের কাছে তাঁর নাম জিজ্ঞাসা করেন। ড্রাইভার নিজের নাম জানানোর পাশাপাশি এও জানান যে, ওনাকে ভগবদ গীতা দান করার জন্য উৎসাহিত করা হয়েছে। চালক আরও জানান, ওনার সন্তানরা অনেক শিক্ষিত আর বড় কোম্পানিতে চাকরিও করে। তিনি এও জানান যে, ভগবানের ভক্তিতে বিলীন থেকেই তিনি তাঁর সন্তানদের পড়াশোনা শিখিয়েছেন। অনুপম খের যখন ওই চালককে জিজ্ঞাসা করেন যে, তিনি ওনাকে চীনতে পেরেছেন নাকি? তখন চালক মুখ ঘুড়িয়ে অনুপম খেরকে দেখেই চিনে নেন।

অটো চালক জানান, তাঁর নাম ভূপতি দেবদাস। অটো চালক এও বলেন যে, মুসলিমরা কোরান পড়ুক আর হিন্দুরা ভগবদ গীতা। তবে তাঁরা যেন এই ধর্মগ্রন্থগুলোতে লেখা কথা গুলোকে আমল করেন। ভিডিওতে অটো ড্রাইভারকে চণ্ডীপাঠ করতেও দেখা গিয়েছে।

অনুপম খের নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে লেখেন, ‘ মুম্বইতে যোগা ক্লাস যাওয়ার সময় অটো ড্রাইভার ভূপতি দেবদাসের সঙ্গে সাক্ষাৎ হয়। অনার সঙ্গে কথা বলায় আমি অনেক কিছু শিখতে পেরেছি। ভূপতিবাবু অটো চালান আবার ভগবদ গীতার জ্ঞান ও বণ্টন করেন। এই কৃষ্ণ ভগবানের কথা আপনার মনের অন্দরে গেঁথে যাবে। ওনার কথা শুনুন আর নিজের ঐতিহ্য, পরম্পরার প্রশংসা করুন। জয় শ্রী কৃষ্ণ।”

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

//www.instagram.com/embed.js


[ad_2]