Press "Enter" to skip to content

অপরাধীকে বাচ্চা বলা বন্ধ করুন! শাহরুখ খানের ছেলের ইস্যুতে মুখর কঙ্গনা রানাউত

তাজা ঘটনা হবে আর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) নিজের প্রকাশ করবেন না এমনটা খুব কমই দেখা যায়। দেশের কোন বিষয় হোক রাজনীতির কোনো বিষয় হোক বা ইন্ডাস্ট্রি সম্পর্কিত কোনো ঘটনা হোক প্রত্যেকে কিছুতেই কঙ্গনা রানাওয়াত মুখর হয়ে নিজের বক্তব্য রাখেন। সম্পত্তি ের ছেলে আরিয়ান খান হওয়ার পর থেকে দেশজুড়ে বলিউডকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে আর এখন এই ইস্যুতে নীরবতা ভেঙেছেন কঙ্গনা রানাউত।

আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় খানের ভক্ত ও অন্যান্যদের মধ্যে ব্যাপক দ্বন্দ্ব শুরু হয়েছে। শাহরুখ খানের ভক্তরা আরিয়ান খানকে নির্দোষ বলে দাবি করেছেন। এখন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের দোষ ধামাচাপা দেওয়ার চেষ্টা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। আসলে বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রী আরিয়ান খানের দোষ ধামাচাপা দিতে নানা রকম বক্তব্য দিতে লেগে পড়েছেন।

আর এই সবের বিরুদ্ধেই একেবারে রূদ্ররূপ নিয়েছেন কঙ্গনা। অভিনেত্রী বলেন, এবার সব মাফিয়া পাপ্পুরা আরিয়ান খানের সমর্থনে নামবে। কঙ্গনা আরো বলেন, কখনো অপরাধের মহিমামন্ করা উচিত নয়। আরিয়ান খান যেটা করেছে সেটা ভুল নয় বরং অপরাধ।

সুনীল শেট্টি, হৃত্বিক রোশন, পূজা ভাট, হেসেল মেহেতা সুজান খান সুচিত্রা কৃষ্ণমূর্থির মতো বলিউডের তারকারা শাহরুখ খানের ছেলের সমর্থনে দাঁড়িয়ে পড়েছেন। এনাদের মধ্যে বেশকিছু জন আরিয়ান খান কে বাচ্চা ছেলে বলে অভিহিত করেছেন এবং তার অপরাধকে ছোট দেখানোর প্রকাশ করেছেন।