Press "Enter" to skip to content

অপরাধ বিজেপিকে সমর্থন করেন! স্কুল শিক্ষিকাকে প্রাণে মারার হুমকি তৃণমূল নেতার


শিক্ষিকার বিরুদ্ধে অভি তিনি বিজেপি করেন। সেই ের শাস্তি হিসাবে তাকে স্কুলে আসতে নিষেধ করে পরোয়ানা জারি করেছে এক । এমন‌ই চাঞ্চল্যকর অভিযোগ এই শিক্ষিকার। দুর্গাপুরে ওই শিক্ষিকার অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল শুরু হয়েছে এলাকায়। স্বাধীনতা দিবসের দিন স্কুলে এসে হুমকির মুখোমুখি হতে হয়েছে ওই শিক্ষিকাকে।

স্থানীয় সূত্রে প্রাপ্ত , দুর্গাপুরের এমএএমসি টাউনশিপ এলাকায় দুঃস্থ পড়ুয়াদের জন্য একটি স্কুল তৈরি হয়েছিল। ওখানেই শিশুদের পড়ান শিক্ষিকা সুমা সেন। স্বাধীনতা দিবসের দিন পতাকা উত্তোলন অনুষ্ঠানে তিনি স্কুলে এসেছিলেন। সেখানে ওই নেতা তাকে হুমকি দেন বলে অভিযোগ। শিক্ষিকা দাবি করেছে, এখানে যেন তাকে কাল থেকে আর না দেখতে পাওয়া না যায় সেকথা বলেই হুমকি দিয়েছে ওই নেতা। তিনি আরও বলেন, স্কুল চত্বরে দেখা গেলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

ওই শিক্ষিকা দাবি করেছে বিজেপি করার অপরাধে তাকে হুমকি দেওয়া হয়েছে। এই ঘটনা কোনওভাবেই মানা যায় না। গোটা ঘটনায় বিরুদ্ধে সুর চড়িয়েছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতৃত্বের বক্তব্য, যে কোনো ব্যক্তি কোনও রাজনৈতিক দলকে সমর্থন করতেই পারেন কিন্তু সেজন্য তাকে এভাবে স্কুলে আসতে বারণ করা মোটেই ঠিক নয়। তবে তৃণমূল নেতার দাবি, ওই শিক্ষিকা স্কুলে গরহাজির থাকতেন। কিন্তু সে অভিযোগ ধোপে টেকেনি। বদলে এই হুমকি কোনোভাবেই মেনে নিতে পারেননি শিক্ষিকা।