Press "Enter" to skip to content

‘অবসাদে ভুগছে বাবা, মায়ের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেন নি” ব্যাখ্যা মুকুল-পুত্রের

[ad_1]

কলকাতাঃ কৃষ্ণনগরে গিয়ে তৃণমূলকে (All India Trinamool Congress) পর্যুদস্ত করার মুকুল রায়ের (Mukul Roy) বয়ানের পর তুমুল অস্বস্তি বেড়েছে দলের। এই নিয়ে এক এক জন এক এক ভাবে ব্যাখ্যা দিচ্ছেন। তৃণমূলের একাংশের মতে পটাশিয়াম-সোডিয়ামের বিক্রিয়ার কারণেই মুকুল রায় এমন বয়ান দিয়েছেন। যদিও, তাঁরা নিজেদের এই দাবি গলা জোর দিয়ে বলতে পারছে না।

আর এরমধ্যে মুকুল পুত্র শুভ্রাংশু রায় জানালেন, কেন মুকুল রায় এমন বলেছেন? শুভ্রাংশুর মতে, স্ত্রী কৃষ্ণা রায়ের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। এছাড়াও ওনার উপরে রাজনৈতিক প্রচুর চাপ রয়েছে। দুই মিলে শরীরে প্রভাব ফেলার কারণে উনি কিছু কিছু জিনিষ ভুলে যাচ্ছেন। আর এরজন্যই তৃণমূলের বদলে বিজেপির জয়ের ভবিষৎবাণী করেছেন তিনি।

শুভ্রাংশু আরও বলেছেন যে, বাবা অনেক কিছুই ভুলে যাচ্ছেন। পুরনো কথা তো দূরের, নতুন অনেক ঘটনা তিনি মনে রাখতে পারছেন না। ওনার শরীর নিয়ে আমরা খুব চিন্তিত। তাই এই সময় ওনার মন্তব্য নিয়ে বেশি ফুলিয়ে ফাঁপিয়ে প্রচার না করাই উচিৎ। শুভ্রাংশু এও দাবি করেন যে, ব্যাক্তিগত জীবন আর রাজনীতি নিতে বাবা কিছুটা অবসাদে ভুগছেন।

অন্যদিকে, মুকুল রায়ের এহেন মন্তব্যের পর তুমুল অস্বস্তিতে পড়েছে তৃণমূল। আর সেই কারণে আগামী সোমবার আদিবাসী দিবস উপলক্ষ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝাড়গ্রাম সফরে মুকুলের সঙ্গী হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। পাছে উনি আবারও কিছু ভুল না বলে বসেন, সেই কারণেই ওনাকে আপাতত এই সফর থেকে দূরে সরিয়ে রাখা হচ্ছে বলে সূত্রের খবর।

[ad_2]