Press "Enter" to skip to content

অবাক কাণ্ড! এবার খোঁজ মিলল ভুয়ো তৃণমূল নেতার, নালিশ গেল অভিষেকের কাছে


কলকাতাঃ ভুয়োতে ভরে গিয়েছে রাজ্য। কখনও কেউ নিজেকে ভুয়ো আইএএস অফিসার বলে মানুষকে ভুয়ো টিকা দিয়ে দিচ্ছে, আবার কখনও কেউ নিজেকে ভুয়ো পুলিশ/সিআইডি অফিসার বলে মানুষের থেকে লক্ষাধিক টাকার প্রতারণা করছে। তবে ভুয়ো সরকারি অফিসার কাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার খোঁজ মিলল ভুয়ো তৃণমূল নেতার। ওই ভুয়ো তৃণমূল নেতা আবার রাজ্য সরকারি কর্মচারী ফেডাের নামে নকল প্যাডও ছাপিয়েছিলেন। সেখানে ঠিকানা দেওয়া রয়েছে তপসিয়ার তৃণমূল ভবনের।

খবরটি প্রকাশ্যে আসতেই তৃণমূল ের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন করা হয়েছে। যেই ফেডারেশনের নামে ভুয়ো প্যাড ছাপানো হয়েছে, তাঁর আবার চেয়ারম্যান তৃণমূলের মহাসচিব । অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাঠানো চিঠির একটি কপি পার্থবাবুকেও পাঠিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন জানানো হয়েছে।

রাজ্য সংগঠনের কনভেনর দিব্যেন্দু রায় অভিযোগ করে বলেছেন, ওই ভুয়ো প্যাডে তাঁর নামের বদলে ‘দীপ্তেন্দু” নামের এক ব্যক্তির নাম লিখে সরকারি অফিসারদের নানারকম কাজ করে দেওয়ার নির্দেশ জারি করা হয়েছে। এমনকি তৃণমূলের ভুয়ো ওই নেতা এরকমই একটি চিঠি লিখে মুর্শিদাবাদে কর্মরত এক সরকারি কর্মীর বদলির নির্দেশও জারি করেছেন।

দিব্যেন্দুবাবু অভিযোগ করে বলেন, এটি একটি বড় চক্রান্ত চলছে। অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার। তিনি ওই ভুয়ো তৃণমূল নেতার কঠোর শাস্তিরও আবেদন জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের কাছে।

তৃণমূল সাংসদ ি চক্রবর্তীকে ভুয়ো টিকা দেওয়া দেবাঞ্জন দেবের গ্রেফতারির পর রাজ্যের চারিদিক থেকেই ভুয়ো অফিসারদের চিহ্নিত করে ধরপাকড় চলছে। আর এরই মধ্যে ভুয়ো তৃণমূল নেতার উদয়ে অস্বস্তিতে কালীঘাট।