Press "Enter" to skip to content

অভিনেতা শক্তি কাপুর করলেন খোলাখুলি বিজেপির সমর্থন! দিল্লীর নির্বাচনে মনোজ তেওয়ারী পাশে দাঁড়ালেন শক্তি কাপুর

সম্প্রতি রাজনীতি ও বলিউড জগত এর একটা রেষারেষি শুরু হয়েছে। বলিউড জগৎ থেকে আক্রমন, সমালোচনা, প্রশংসার মতো প্রতিক্রিয়া রাজনৈতিক জগতের জন্য সামনে আসছে। বিগত দুদিন ধরে নাসিরউদ্দিন ও অনুপম খেরের মধ্যে যে দ্বন্দ শুরু হয়েছে তাও রাজনৈতিক রূপ নিয়েছে। আর এখন বলিউডের পুরানো ও বিখ্যাত অভিনেতা মাঠে নেমেছেন। পুরানো সময়ের বলিউড স্টার ও বিখ্যাত অভিনেতা দিল্লীর রাজনৈতিক আবহাওয়া নিয়ে মন্তব্য করেছেন। দিল্লীতে আম আদমি বনাম বিজেপির যে লড়াই শুরু হয়েছে তাতে বিজেপিকে সমর্থন জানিয়ে দিয়েছেন।

শক্তি কাপুর () খোলাখুলিভাবে বিজেপিকে সমর্থন জানিয়েছেন। দিল্লীর রাজ্য সভাপতি মনোজ তেওয়ারীকে নিয়েও উনি বিবৃতি দিয়েছেন। দিল্লিতে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকে রাজনৈতিক মহলে আলোড়ন রয়েছে। থেকে মুখ্যমন্ত্রী প্রার্থী কে হবেন তা এখনও পরিষ্কারভাবে জানানো হয়নি।

তবে শক্তি কাপুর ইঙ্গিতে তার বক্তব্যে জানিয়েছেন যে মনোজ তিওয়ারিও দিল্লির মুখ্যমন্ত্রী হতে পারেন। শক্তি কাপুর বলেছেন, ‘মনোজ তিওয়ারি একজন সৎ ব্যক্তি। তারা খুব পরিশ্রমী। তিনি প্রমাণ করেছিলেন যে কোনও শিল্পী যখন নিজের পরিশ্রম ও নিষ্ঠার সাথে পর্দায় তারকা হয়ে উঠতে পারেন, তখন তিনি রাজনীতিতেও তারকা হতে পারেন। আমরা সবাই তাদের শ্রদ্ধা করি।

শক্তি কাপুর আরো বলেন, “ কখনো স্পেশাল ফেবার করেন না। যেটা সঠিক, যা সত্য সেই দিকেই তিনি ঝুঁকেন। উনি আমার বন্ধু তাই জন্য বলছি না। আমি নিজে উনার সাথে মিশে এটা অনুভব করেছি। লক্ষণীয় বিষয় হল, অভিনেত্রী শক্তি কাপুরকে দীর্ঘদিন পর ভোজপুরি ছবিতে দেখা যাবে। এই সিনেমা সংক্রান্ত এক প্রেস কনফারেন্সে শক্তি কাপুর এই মন্তব্য করেছেন।