Press "Enter" to skip to content

অমিত শাহের নির্দেশে ত্রিপুরায় হামলা হয়েছে! বিস্ফোরক মন্তব্য মমতা ব্যানার্জীর


ঃ সোমবার আদিবাসী দিবস উপলক্ষ্যে ঝাড়গ্রাম যাওয়ার কথা ব্যানার্জীর (mamata Banerjee)। আর তাঁর আগে তিনি SSKM-এ গিয়ে ত্রিপুরায় (Tripura) আহত নেতা-কর্মীদের সঙ্গে দেখা করেন। শনিবার ত্রিপুরায় তৃণমূলের যুব নেতা , সুদীপ রাহা আর জয়া দত্তের উপর হামলার অভিযোগ ওঠে ির বিরুদ্ধে। এরপর সে ঘটনার প্রতিবাদ করায় গ্রেফতার হয় ১৪ জন।

এই ঘটনার প্রতিবাদে রবিবারই ত্রিপুরায় যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি খোয়াই থানায় গিয়ে ধরনায় বসেন। এরপর আদালত থেকে জামিন পাওয়ার পর তাঁরা কলকাতায় ফিরে আসেন। কলকাতায় ফিরে আসার পর রাতেই আহত -নেত্রীদের এসএসকেএমে ভর্তি করানো হয়। এরপরেই আজ সকালে তাঁদের সঙ্গে দেখা করতে যান মুখ্যমন্ত্রী।

এসএসকেএম থেকে মুখ্যমন্ত্রী বলেন, ‘আমাকে ঝাড়গ্রাম যেতে হবে, সময় নেই বেশি। সুদীপ, জয়া আর াংশুদের মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। ওঁরা পুলিশের সামনে দাঁড় করিয়ে এদের মেরেছে। থানায় নিয়ে গেছে, ৩৬ ঘণ্টা এদের কোনও চিকিৎসা করানো হয়নি। দানবের দল। ত্রিপুরায় অভিষেকের উপরেও যেভাবে আক্রমণ হয়েছে, সেটাও নিন্দনীয়। ছাত্রদের উপর হামলার বিরুদ্ধে পড়ুয়াদের গর্জে ওঠা উচিৎ।”

মুখ্যমন্ত্রী আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ মতই সব হয়েছে। ওনার নির্দেশ ছাড়া বিপ্লব দেবের এত সাহস নেই। ওই দিন বুলেট প্রুফ গাড়ি না থাকলে অভিষেকের মাথা গুঁড়িয়ে যেত। ত্রিপুরা আমাদের প্রতিবেশী রাজ্য, সব দিক থেকেই সাহায্য করা হয়। ওঁরা যতই মারুক, আমরা জয় করবই।