Press "Enter" to skip to content

অমিত শাহ এর সভায় পিস্তল হাতে যুবক! জানাজানি হতে চাঞ্চল্য সভাস্থলে

[ad_1]

কলকাতাঃ আজ কলকাতার শহীদ মিনারে বিজেপির (BJP) তরফ থেকে একটি জনসভা করা হয়। রাজ্যে আসন্ন পুরভোটকে নজরে রেখে বঙ্গ বিজেপি নেতৃত্ব এই সভার আআয়জন করেন। এই সভায় মূল বক্তা হিসেবে হাজির ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)।

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এই জনসভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূল তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) তীব্র আক্রমণ করেন। বেকারত্ব, অনুপ্রবেশ, কাটমানি, দুর্নীতি এবং সিন্ডিকেট সহ সমস্ত ইস্যু নিয়ে মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন অমিত শাহ।

নাগরিকত্ব ইস্যু নিয়ে বাংলার মুসলিমদের আশ্বস্ত করে অমিত শাহ বলেন, নাগরিকত্ব আইনের ফলে বাংলার কোন মুসলিমদের নাগরিকতা কেড়ে নেওয়া হবেনা। উনি বলেন, নাগরিকত্ব আইন কারোর নাগরিকত্ব কাড়ার জন্য নয়। এছাড়াও উনি মমতা ব্যানার্জীকে আক্রমণ করে বলেন, উনি যা খুশি করে নিক না কেন, আমরা নাগরিকতা দেবই।

অমিত শাহ এর এই সভায় একটি অপ্রীতিকর ঘটনাও ঘটে যায়। অমিত শাহ এর সভায় এক ব্যাক্তিকে বেআইনি পিস্তল সমেত গ্রেফতার করে পুলিশ। জেরায় জানা গিয়েছে, ওই ব্যাক্তি দুর্গাপুরের বাসিন্দা। আর তিনি বিজেপিরই সমর্থক। তবে সে অমিত শাহ এর সভায় পিস্তল নিয়ে ঢুকল কেন, সেটা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। আপাতত জদু নন্দী নামের ওই যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

[ad_2]