Press "Enter" to skip to content

অমৃতা সিংকে নিয়ে গণেশ মন্দিরে সারা আলি খান, এই কারণে গোটা ভারতে হচ্ছে প্রশংসা

[ad_1]

নয়া দিল্লিঃ বলিউড অভিনেত্রী সারা আলি খান যিনি ‘আতরঙ্গি রে” ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছেন, তিনি সম্প্রতি ইন্দোরের খাজরানা গণেশ মন্দিরে নিজের এবং তার মা অমৃতা সিংয়ের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। এই ছবিতে সারা আলি খান এবং তার মা অমৃতা সিংকে তাদের মন্দির দর্শনের সাথে সেলফিও তুলতে দেখা যাচ্ছে। একটি গোলাপী এবং হলুদ স্যুট-সালোয়ার এবং তার হাতে একটি মালা নিয়ে সারা আলি খান মন্দির প্রাঙ্গনে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন।

সারা আলি খানের ইন্দোরের খাজরানা গণেশ মন্দির দর্শনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। একজন ভিন্ন ধর্মাবলম্বী হয়ে ভারতের একের পর এক মন্দির দর্শন আর হিন্দু ধর্মের প্রতি আন্তরিকতার কারণে সারা আলি খানের প্রশংসা হচ্ছে গোটা দেশ জুড়েই।

কদিন আগে সারা উজ্জয়নের মন্দিরে গিয়েছিলেন, সেখানে গিয়ে তিনি মহাকাল মন্দিরে ভগবানের আশীর্বাদ নেন। এরপর উজ্জয়ন থেকে সারার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। শুধু ভাইরালই নয়, মহাকালেশ্বর মন্দিরে পুজো দেওয়ার জন্য চারিদিকে ওনার প্রশংসাও হয়।

মুসলিম ধর্মাবলম্বী হলেও বরাবরই হিন্দু ধর্মের প্রতি শ্রদ্ধাশীল থেকেছেন সারা। কাশী বিশ্বনাথের মন্দির থেকে শুরু করে কেদারনাথ, সর্বত্রই ঈশ্বরের দর্শন করে পুজো দিতে দেখা গিয়েছে তাঁকে। এর জন‍্য ট্রোল, সমালোচনা কম হয়নি অভিনেত্রীর। কিন্তু মন্দিরে যাওয়া বন্ধ করেননি তিনি।

এর আগে কেদারনাথ দর্শনে গিয়েছিলেন সারা। সঙ্গী হয়েছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন‍্যা অভিনেত্রী জাহ্নবী কাপুরও। দুই বান্ধবী মিলে চষে বেরিয়েছেন কেদারনাথ বদ্রিনাথ। এখান থেকেই অভিনেত্রী হিসেবে সফর শুরু সারার। তাঁর প্রথম ছবি ছিল ‘কেদারনাথ’। বিপরীতে ছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। সারার কাছে এটা শুধুই তীর্থক্ষেত্র নয়, অনেক স্মৃতি জড়িয়ে জড়িয়ে রয়েছে এই স্থানের সঙ্গে। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কেদারনাথ দর্শনের একগুচ্ছ ছবি শেয়ারও করেছিলেন সারা। সঙ্গে ছিল একটি আবেগঘন ক‍্যাপশন।

[ad_2]