Press "Enter" to skip to content

অর্জুন সিংয়ের বাড়িতে সিআইডির হানা, সাংসদকে না পেয়ে দ্রুত দেখা করার নোটিশ সাঁটাল গোয়েন্দারা



কলকাতাঃ নারদা মামলা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। রাজ্যের তিনজন বিধায়ক-মন্ত্রী জেল হেফাজতে। এছাড়াও কলকাতার প্রাক্তন মেয়রও জেল হেফাজতে রয়েছেন। যদিও সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় আর মদন মিত্র এখন এসএসকেএম-এ চিকিৎসাধীন। শুধু ফিরহাদ হাকিমই রয়েছেন প্রেসিডেন্সি জেলের হাসপাতালে। আর এরই মধ্যে বিজেপির সাংসদ সিংহের বাড়িতে হানা দিল রাজ্যের গোয়েন্দা সংস্থা।

নারদা মামলায় সিবিআই ের তিনজন বিধায়ক-মন্ত্রীকে গ্রেফতার করার পর শাসক দলের তরফ থেকে যখন বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি করার অভিযোগ তোলা হচ্ছে, তখন আরেকদিকে বিজেপির সাংসদের বাড়িতে সিআইডি হানা নিয়েও অনেক প্রশ্ন উঠছে।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ CID এর গোয়েন্দারা বিজেপির সাংসদ অর্জুন সিংহের বাড়িতে পৌঁছায়। রাজ্যের গোয়েন্দারা যখন বিজেপির সাংসদের বাড়িতে গিয়েছিলেন, তখন বিজেপির সাংসদ বাড়িতে উপস্থিত ছিলেন না। গোয়েন্দারা প্রায় এক ঘণ্টা বিজেপির সাংসদের বাড়ির বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করেন। এরপর ওনার বাড়ির সামনে একটি নোটিশ টাঙিয়ে আসেন তাঁরা।

নোটিশে উল্লেখ করা হয়েছে যে, সমবায় ব্যাঙ্ক সংক্রান্ত মামলায় অর্জুন সিংহকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিআইডি। আর এই কারণে উনি যেন দ্রুত ভবাবিভবনে দেখা করেন।