Press "Enter" to skip to content

অর্নব গোস্বামীকে এক হাতে নিলেন সালমান খান! বললেন বন্ধ হয়ে যেতে পারে চ্যানেল

মামলা হোক বা বলিউডের সাথে ড্রা’গস কানেকশনের মতো ঘটনা, সম্প্রতি প্রত্যেক বড়ো বড়ো ইস্যুতে মুখে কুলুপ এঁটেছেন সালমান খান, আমির খানের মতো মতো বড়ো অভিনেতা। যে ইন্ডাস্ট্রি থেকে সালমান, আমির এত বিশাল অঙ্কের অর্থ উপার্জন করেন সেই ইন্ডাস্ট্রির সংক্রান্ত বিষয়ে তারা কেন চুপ, তার উপর লাগাতার প্রশ্ন উঠতে শুরু হয়েছে। সম্প্রতি রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্নব গোস্বামী এই নিয়ে খোলাখুলি প্ৰশ্ন তুলেছিলেন। অর্নব গোস্বামী তার টিভি শোতে সালমান খানের নাম নিয়ে তার নিশ্চুপতার উপর প্ৰশ্ন তোলেন।

অর্নব গোস্বামীর এমন খোলাখুলি প্রশ্ন তোলা নিয়ে এখন রীতিমতো রেগে উঠেছেন সলমন খান। অর্নব গোস্বামী রিপাবলিক চ্যানেল থেকে প্রশ্ন তুলে বলেছিলেন, সালমান খান কোথায় লুকিয়ে আছে, উনি ড্রা’গস মামলায় চুপ কেন? সে কোথায় লুকিয়ে বসে আছে?
অর্নব গোস্বামীর তোলা এমন প্রশ্ন নিয়ে এবার পাল্টা আক্রমন করেছেন সালমান খান। যদিও সালমান খান কোনো চ্যানেল বা কোনো ব্যাক্তির নাম না উল্লেখ করে অর্নব গোস্বামীকে পাল্টা আক্রমন করেছেন।

সালমান খান তার বিগ বসের শো থেকে অর্নব গোস্বামীকে চ্যানেল বন্ধ করিয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দিয়েছেন। সালমান খান বি’তর্কিত শো বিগ বস এর পরিচালনা করেন। আর এই শো থেকেই সালমান খান রিপাবলিক টিভির এডিটর ইন চিফকে হুমকি দিয়েছেন। অর্নব গোস্বামীকে উদেশ্য করে সলমন খান বলেছেন যে, এর সবাই চাই কিন্তু সেটার জন্য সঠিক পথ অবলম্বন করা প্রয়োজন। চিৎকার চেঁচামেচি করে TRP নিতে থাকলে চ্যানেলে বন্ধ হয়ে যেতে পারে।

সালমান খান তার বিগ বস শো চলাকালীন বলেন, ” বিগবস হোক বা সিনেমা সেগুলো কারা দেখে? অডিয়েন্স, অর্থাৎ আমাদের সবার টিআরপি চাই। এরজন্য তোমাকে সঠিক পথে চলতে হবে। এমন নয় যে যা ইচ্চা ভুল ভাল বকে, চিৎকার চেঁচামেচি করে টিআরপি আনবে। তাহলে ওরা আপনার চ্যানেল বন্ধ করে দেবে। আমার যা বলার ছিল তা আমি ইনডিরেক্টলি বলে দিলাম।”

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত সালমান খান অর্নব গোস্বামীকে যে পাল্টা আ’ক্রমন করেছেন সেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে আরো একবার বলিউডকে কেন্দ্র করে নতুন বি’তর্কের জন্ম হয়েছে।