Press "Enter" to skip to content

অশান্তির ভয়ে বাধ্য হয়ে পলায়ন করছে হিন্দুরা! ভাইরাল হল ভিডিও


কট্টরপন্থীদের উপদ্রবের কারণে এলাকায় যে পরিস্থিতি উৎপন্ন হয়েছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। একদিকে এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক আক্রমন পাল্টা আক্রমন শুরু হয়েছে। অন্যদিকে অনেকে বাংলার ভবিষ্যত নিয়ে প্রশ্নঃ তুলেছেন।

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তেলেনিপাড়া থেকে যে ভিডিও সামনে এসেছে তা বেশ ভয়াবহ। অশান্তির জেরে তেলেনিপাড়া এলাকার কিছু মানুষ ঘর ছাড়া হয়েছে বলে দাবি করা হয়েছে। এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে কিছু ব্যক্তিকে বলতে দেখা যাচ্ছে যে তাদের ঘর বাড়ি সব জ্বালিয়ে দেওয়া হয়েছে। এই কারণে তারা অন্যত্র যাচ্ছে। যদিও আমাদের পক্ষে এই ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে বেশকিছু সংবাদমাধ্যমের ক্যামেরাতেও পলায়নের ছবি ধরা পড়েছে।

https://platform.twitter.com/widgets.js

পলায়ন করা ব্যাক্তিরা বলেছেন আমরা এখানে দাঙ্গা ফ্যাসাদ করতে আসেনি। আমাদের ঘর বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে তাই আমরা অন্যত্র যাচ্ছি। তারা আরো বলেন যে আমাদের এইভাবে দমিয়ে দেওয়া হচ্ছে তথা প্রশাসন কোনো সাহায্যে করছে না।

https://platform.twitter.com/widgets.js

ঘটনাকে কেন্দ্র করে বিজেপি তৃণমূলের উপর আক্রোশ প্ৰকাশ করেছে। যে এলকায় ঘটনাটি ঘটেছে সেখানের সাংসদ বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, বেছে বেছে হিন্দুদের বাড়ি ঘরে হামলা চালানো হয়েছে। বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী বলেছেন, হিন্দুদের বাড়িতে বোমা ছোড়া হয়েছে এবং এক তরফা আক্রমন করা হয়েছে।  কৈলাস বিজয়বর্গীয় বলেছেন প্রশাসন দর্শক হয়ে বসে আছে।