Press "Enter" to skip to content

অশান্তি করার পর এবার শান্তি মিছিল টিকিয়াপাড়ায়! জুটল হাজার হাজার মানুষ


 লকডাউন ভেঙে টিকিয়াপাড়ায় (Tikiapara) শান্তি মিছিলে যোগ দিল হাজার হাজার মানুষ। সম্প্রতি টিকিয়াপাড়ার বেলিলিয়াস রোডে লকডাউন কার্যকর করতে যাওয়া পুলিশের উপর হামলা চালায় এলাকার মানুষ। ওই ঘটনায় বেশ কয়েকজন পুলিশ কর্মী আহত হন। এরপরে প্রশাসনের তরফ থেকে কড়া পদক্ষেপ নিয়ে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। সর্বশেষে গতকাল গ্রেফতার হয় পুলিশের পিঠে লাথি মারা যুবক।

আর আজ সেই এলাকাতাতেই শান্তি মিছিলের আয়োজন করে টিকিয়াপাড়া পুলিশ ফাঁড়ি। হাওড়া ময়দান থেকে এই শান্তি মিছিল শুরু হয়। আর এই মিছিলে লকডাউন ভেঙে হাজার হাজার মানুষকে যোগ দিতে দেখা যায়। বেলিলিয়াস রোডে পুলিশ এবং RAF-কে মারধর করার পর ওই এলাকা থেকে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছিল। সিল করে দেওয়া হয়েছিল বেলিলিয়াস রোড। আর সেই এলাকার মানুষের আস্থা ভাজনের জন্য আজ পুলিশের তরফ থেকে এই শান্তি মিছিলের আয়োজন করা হয়। কিন্তু সেখানে পুলিশের উপস্থিতিতেই লকডাউনের সিস্টেমকেই উপড়ে ফেলে সবাই।

আজকের এই শান্তি মিছিলে পুলিশ, RAF সিভিক ভলান্টিয়ার সমেত এলাকার মানুষরাও যোগ দেন। প্রায় হাজার খানেক মানুষকে নিয়ে করা হয় এই শান্তি মিছিল। আপনাদের জানিয়ে দিই, হাওড়া রাজ্যের রেড জোন এলাকার মধ্যে একটি। আর সেখানে এত মানুষের জমায়েত হওয়ার পর উঠেছে প্রশ্ন।

https://connect.facebook.net/nl_NL/sdk.js#xfbml=1&version=v6.0

#লকডাউন পালন চলছে #শাকিব এর পাড়ায় (টিকিয়াপাড়ায়)😂😂😂😂😂😂😂😂😂😂#পুলিশ_তুমি_ধন্য 😊😊😊👏👏👏👏👏#সংগ্রহ #whatsup

Geplaatst door Ashis Mitra op Zondag 3 mei 2020

সবাই এখন পুলিশের দিকেই প্রশ্ন ছুঁড়ে বলছে, যারা লকডাউন পালন করার জন্য এতকিছু করল, শেষে তাঁরাই লকডাউন ভেঙে দিলো? পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, মানুষ নিজের ভুল বুঝে স্বতঃস্ফূর্তভাবে মিছিলে যোগ দিয়েছেন। কাউকে ডেকে আনা হয়নি। তবে এত মানুষ জড় হবে আমরা আন্দাজা করতে পারিনি।