Press "Enter" to skip to content

অসাধারণ!!এবার বিল গেটসও প্রধানমন্ত্রী কাজের সুনাম করলেন।

সরকারের সব থেকে গরুত্বপূর্ণ যোজনা গুলির মধ্যে একটা যোজনা আধার যোজনা সম্পর্কিত যে খবর সামনে আসছে তা জানার পর বিরোধীদের মুখ কালী পড়বে। আসলে ের প্রতিষ্ঠাতা বিল গেটস আধার যোজনাকে নিয়ে বড়ো বক্তব্য রেখেছেন। যেখানে ভারতের বিরোধী দলগুলি আধার ব্যবস্থা নিয়ে মোদী সরকারের উপর প্রশ্ন তুলেছিল এবং বিরোধিতা করেছিল যেখানে দেশের সবথেকে ধনী ব্যাক্তি বিল গেটস আধার নিয়ে যা বলেছেন তা সকলকে অবাক করার মতো।
বিলগেটস আধার ব্যাবস্থায় এতটা প্রভাবিত হয়েছেন যে তিনি চান এই আধার ব্যাবস্থা সমস্থ দেশেই চালু হোক।

শুধু তাই নয় বিল গেটস বলেন যারা মনে করে আধার প্রাইভেসির জন্য সমস্যা তাদের ধারণ ভুল।আধার একটা বায়ো আইডেন্টিফিকেশন। আপনাদের জানিয়ে রাখি আধার বিশ্বের সব থেকে বড়ো বায়োমেট্রিক ইডেন্টি প্রণালী। বিল গেটস বলেন প্রত্যেক দেশের উচিত এই প্রণালী নিজের দেশে চালু করা।

বিল গেটস মোদীজির কাজের সুনাম করার পর রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়ে গিয়েছে। আপনাদের জনাই রাখি এর আগেও নোট বন্দির সময় বিল গেট মোদীজির সুনাম করে বলেছিলেন এটা খুবই সাহসিক পদক্ষেপ, এতে দেশে লুকিয়ে থাকা কালো অর্থ বেরিয়ে আসবে এবং ভারতের ইকোনমি ভালো স্থান পাবে। জানলে খুশি হবেন বিল গেটসের সেই মন্তব্যে বতমানে কথায় কথায় মিলে গেছে এবং ভারতের ইকোনমি বৃদ্ধি পেয়েছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.