Press "Enter" to skip to content

অসাধারণ কাজ করা সত্ত্বেও মোদীজির সমালোচনা হয় ! এর পেছনে রয়েছে এইসকল কারণগুলি …

[sg_popup id=”9″ event=”onload”][/sg_popup]

আমাদের দেশের সকল নাগরিকের মনে এখন একটাইই প্রশ্ন প্রধান মন্ত্রী এত বড় একজন জনদরদি নেতা হবার পরও তার কাজকর্মের উপর এত কেন প্রশ্ন?খুব সুন্দর ভাবে এর কারন বিশ্লেষণ করেছেন বালাজি বিশ্বনাথন যিনি ইনভেন্টো রোবোটিকস এর CEO. প্রথমেই আপনাদের বলে রাখি ভারতবর্ষে অনেক বড় বড় নেতা এসেছে ইন্দিরা গান্ধী মনমোহন সিং এর মত নেতারা কিন্তু ভারতবাসী অন্যদের ওপর এত প্রত্যাশা করেন নি যতটা তারা মোদীজির ওপর করেছেন।। তারা নরেন্দ্র মোদীর উপর অনেক আশাবাদী এবং বিশ্বাসী।।
আসলে বর্তমানে ভারতবাসী নিজের দেশ কে বিশ্বসেরা করার জন্য নিজেদের চিন্তাধারা বদলে ফেলেছেন এবং তারা মানসিক দিক দিয়ে অনেকটা এগিয়ে গেছেন।। এবং এখন মানুষের ধৈয্য অনেক কমে এসেছে।।

আরোও পড়ুন – আবার হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?
ইন্দিরা গান্ধী ও জহরলাল নেহেরু যুগে মানুষ কোনো দিন সরকারকে প্রশ্ন করতেন না অথচ তখন ভারতবর্ষের গ্রোথ রেট ছিল ২-৩% যেটা বর্তমানে মোদী সরকার আসার পর বেড়ে ৭% হয়ে গেছে।। অন্য দিকে বিশ্বের বড় বড় দেশ গুলি তাদের গ্রোথ রেট বাড়াতে গিয়ে হিমশিম খাচ্ছে।।
আমরা যে গ্রোথ নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছি তার প্রমান হচ্ছে যে আমাদের দেশের ছোটো ছোটো শহর গুলি এখন বিশ্বের বড় বড় শহর গুলির সাথে পাল্লা দিয়ে উন্নতি করে।। এটাই প্রমান করে যে আমরা অতীতের তুলনায় এখন অনেক ব্যাস্ত হয়ে পরেছি।। তার কারন একটাই সেটা হল প্রধান মন্ত্রীর উপর ভরসা অনেক বেড়ে গেছে।।

আরও পড়ুন- আপনি ঈদ পালন করেননি, তাহলে কি আমরা আপনাকে হিন্দু নেতা বলতে পারি?” এই প্রশ্নের উত্তরে যোগী আদিত্যনাথ যা উত্তর দিলেন
প্রধানমন্ত্রীর দেশভক্তি দেখে ভারতীয় রা এত টাই বিশ্বাস করতে শুরু করেছেন যে তারা এখন প্রধান মন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদী ছাড়া আর কারুর কথা ভাবতেই পারছেন না।। কিন্তু বিরোধীরা চেষ্টা করেই যাচ্ছেন কি করে দেশের মানুষের কাছে নরেন্দ্র মোদীর নাম খারাপ করা যায়।। আপনাদের জানিয়ে রাখি দেশের সব নেতারা যখন সরকারের সুবিধা নিয়ে নিজের পরিবারের জন্য আলাদা বাংলো সহ সকল প্রকার সুবিধা নেন সেই জায়গায় দাড়িয়ে মোদীজি কিছুই করেন নি শুধু মাত্র দেশের জনগনের কথা ভেবে।। কোনো স্বার্থ ছাড়াই তিনি দেশের সেবা করে চলেছেন।।এই সব নানান কারনের জন্য দেশের কিছু দুর্নিতিগ্রস্ত নেতারা ক্রমাগত মোদীজির সমালোচনা করে তার নাম দেশের মানুষের কাছে খারাপ করতে চাইছেন।। তারা যত এই সব করছে তত বেশি করে দেশের মানুষ নরেন্দ্র মোদীকে বিশ্বাস করছেন।।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি !
#অগ্নিপুত্র

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline