Press "Enter" to skip to content

অ্যাকশন মুডে NCB, শাহরুখ খানের বাড়িতে ঢুকে চালানো হতে পারে তল্লাশি

মাত্র কয়েকদিন আগে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে করেছে NCB এর টিম। যার প্রত্যেকে ইন্ডাস্ট্রি সহ পুরো দেশ জুড়ে এই কে কেন্দ্র করে শোরগোল ছড়িয়ে পড়েছে। এখন তাজাখবর সামনে আসছে যে শাহরুখ খানের ড্রাইভার কেউ এই ইস্যুতে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

মাদক কাণ্ড নিয়ে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো ঘোড়া মধ্যে রয়েছে এবং এই ঘটনার পরিপ্রেক্ষিতে তারা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাতে পারে বলে খবর মিলছে। আসলে কোন ব্যক্তি মাদক কাণ্ডে অভিযুক্ত হলে সেই ব্যক্তি কোন বাড়ি বা কোন সম্পত্তি সাথে জড়িত তা তদন্তকারী সংস্থা খুঁটিয়ে দেখে এবং সেই ভিত্তিতে চলে তল্লাসি। যেহেতু শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কাণ্ডে অভিযুক্ত তাই এখন শাহরুখ খানের বাড়িতে যে তল্লাশি চালানোর সম্ভাবনা প্রবল তা বলাই বাহুল্য।

এদিকে ের সামনে জামিন চেয়ে দ্বারস্থ হয়েছিলেন আরিয়ান খান এর উকিল। যদিও আদালত তাতে কোনো সাড়া দেয়নি। তাই আপাতত এখন জেলেই থাকছেন আরিয়ান খান। সূত্রের খবর অনুযায়ী এনসিবি আপাতত শাহরুখ খানের গাড়িচালককে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে শাহরুখ খানের গাড়ি চালকের কাছ থেকে যে তথ্য মিলবে তার ওপর চলবে পরবর্তী তদন্ত।

এসবের মধ্যে RAW এর এক প্রাক্তন অফিসার বলেছেন, “আমাদের দেশের এজেন্সিরা প্রমান ছাড়া কাউকেই গ্রেফতার করে না। শাহরুখ খানের ছেলের উপর বিগত ২৫ দিন ধরে নজর রাখা হচ্ছিল। কার সাথে চ্যাট হচ্ছে, কি নিয়ে কথা হচ্ছে পুরো ডিটেলস NCB টিমের কাছে আছে।”