Press "Enter" to skip to content

আক্রান্ত বিজেপির কর্মীরা, দেখা নেই শীর্ষ নেতৃত্বের! সঙ্কটের মুহূর্তে বুক চিতিয়ে এগিয়ে এলেন দুধকুমার



বোলপুরঃ ২ মে ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে রাজ্যের সর্বত্র হিংসা ছড়িয়ে পড়েছে। দলের কর্মীরা দিকে দিকে আক্রান্ত হয়েছে। সবথেকে বেশি নিশানায় নেওয়া হয়েছে বিজেপির কর্মী-সমর্থকদের। এখনও অনেকে আতঙ্কে ঘরছাড়া। তবে বিজেপির যারা প্রার্থী হয়েছিল অথবা বিজেপির শীর্ষ নেতৃত্বকে এই সময়ে কর্মী-সমর্থকদের পাশে দাঁড়াতে দেখা যায়নি। বিভিন্ন জেলার জেলা সভাপতিরাও এই মুহূর্তে নীরব।

তবে এদের থেকে ভিন্ন বীরভূমের । এবার বিধানসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করেনি দল। তবে দলীয় কর্মী-সমর্থকদের পাশে দাঁড়ানোর জন্য তিনিই সবার আগে এগিয়ে এসেছেম। বীরভূমের একাধিক এলাকায় বিজেপির কর্মী-সমর্থকরা ঘরছাড়া। তাঁদের ত্রাতা হয়ে মাঠে নামেন দুধকুমার মণ্ডল।

ময়ূরেশ্বর, বোলপুর, সিউড়ির মত এলাকায় দুধকুমার মণ্ডল আক্রান্ত বিজেপি কর্মীদের পাশে দাঁড়িয়ে তাঁদের নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা করে দেন। আতঙ্কে বাড়িঘর ছাড়া কর্মীদের বাড়ি ফেরাতে উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে াযোগও রাখছেন তিনি। বীরভূমের কোথাও দলীয় কর্মীরা আক্রান্ত হওয়ার পেলে তিনি নিজেই ছুটে যাচ্ছেন।

দলের বাকি নেতৃত্বদের পাশে না পাওয়ায় রীতিমত ক্ষোভ বাড়ছে আক্রান্ত কর্মীদের মধ্যে। তাঁরা অভিযোগ করে বলছে, ের আগে আমাদের খোঁজ নিলেও, ভোট শেষ হতেই পালিয়ে গিয়েছে তাঁরা। আরেকদিকে, বিক্ষুব্ধরা এও জানাচ্ছে যে, দুধকুমার মণ্ডলকে বরাবর দলের থেকে দূরে রাখলেও তিনি প্রথম থেকেই কর্মীদের পাশে দাঁড়ান। আপদ-বিপদে রক্ষা করেন।