Press "Enter" to skip to content

আগরতলায় পতাকা তুলতে দিল না! ফেসবুক লাইভে এসে ক্ষোভ প্রকাশ দেবাংশুর

আগরতলাঃ ত্রিপুরাতেও খেলা করার পরিকল্পনায় আগরতলায় গিয়েছেন তৃণমূলের মুখপাত্র াংশু দেব। সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগে শনিবারই আগরতলায় পা রেখেছিলেন তিনি। ‘খেলা হবে”র  ত্রিপুরার জেলায় জেলায় স্লোগান তুলে প্রচারে নামতে মরিয়া দেবাংশু। তবে প্রথমের দিকেই বাধা পেলেন তিনি। আগরতলায় অভিষেকের সফরের আগে তৃণমূলের পতাকা লাগাতে গিয়ে হেনস্থার শিকার দেবাংশু ভট্টাচার্য।

ে একটি লাইভ ভিডিও করে দেবাংশু ভট্টাচার্য বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। ওনার সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, তৃণমূল এবং বিজেপির কর্মীরা মুখোমুখি হয়েছে। দুই পক্ষ সামনা সামনি আসার ফলে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। তবে উপস্থিত থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। দেবাংশুবাবু ভিডিওতে জানান যে, আগরতলায় তাঁদের তৃণমূলের পতাকা লাগাতে বাধা দিচ্ছে বিজেপির কর্মীরা।

উল্লেখ্য, আজ আগরতলায় পা রাখছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তাঁর আগে ের কর্মীদের মনে উদ্দীপনা সৃষ্টি করতে শনিবারই আগরতলায় গেছেন দেবাংশু ভট্টাচার্য। তবে অভিষেকের সফরের আগে আগরতলায় তৃণমূলের ার ছেঁড়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

ত্রিপুরা তৃণমূল ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে তৃণমূলের ছেঁড়া ব্যানারের ছবি পোস্ট করা হয়েছে। তৃণমূলের তরফ থেকে অভিযোগ করে বলা হয়েছে যে, বিজেপি ভয় পেয়ে তৃণমূলের ব্যানার ছিঁড়ছে। তবে যাই করুক না কেন, ত্রিপুরাতেও খেলা হবে।