Press "Enter" to skip to content

আগুন লাগল মদন মিত্রের বাড়িতে, কোনও ক্রমে প্রাণে বাঁচলেন তিনি! ভস্মীভূত গোটা ঘর


ভবানীপুরঃ কামারহাটির বিধায়ক মদন মিত্রের () ভবানীপুরের বাড়িতে সাতসকালে অগ্নিকাণ্ডের খবর সামনে আসছে। আগুন নেভাতে ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন পৌঁছেছে। দমকলের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে। কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে।

তৃণমূল বিধায়ক মদন মিত্র জানান, বাড়িতে কীভাবে আগুন লাগল আমার তা জানা নেই। তবে সময়মতো আমি বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় চলে আসি বলেই এ যাত্রায় বেঁচে গিয়েছি। মদনবাবু জানান, ‘প্রায় দেড়শ বছরের পুরনো বাড়ি এটি। এর আগে কোনদিনও এমন ঘটনা হয়নি। দক্ষিণেশ্বর থেকে আমি কালই এই বাড়িতে এসে উঠেছিলাম। সকাল সকাল আমার নাতি আমার ঘরে গিয়েছিল বলে রক্ষা পেয়েছি, নাহলে বড়সড় বিপদ হতে পারত। আমার নাতি যেই ঘরে ঘুমোয়, সেখানেই আগুন লেগেছিল।

মদন মিত্রের বাড়িতে তাঁর নাতির ঘরেই আগুন লেগেছে বলে জানা গিয়েছে। তবে আগুনে কারও কোনও ক্ষয়ক্ষতি হয়নি। ঘর থেকে বের হওয়ার একটিই দরজা। তবে মদনবাবুর নাতি সময় থাকতেই সেখান থেকে বেরিয়ে গিয়েছিল বলে রক্ষা পেয়েছে। ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাপ এখনও জানা যায়নি।

মদনবাবু জানান, আগুন লাগার পরেই এলাকার সবাই ছুটে আসে। মহিলারা মগে করে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। দমকল মন্ত্রী সুজিত বসুকে ফোন করে ঘটনার কথা জানান মদন মিত্র। এরপরই তৎক্ষণাৎ দমলের তিনটি ইঞ্জিন সেখানে পৌঁছে আগুন নেভায়।