Press "Enter" to skip to content

আগে ক্ষমতার জন্য সরকার চলত, এখন জনতার জন্য চলে! বিরোধীদের কড়া জবাব দিলেন নরেন্দ্র মোদী

[ad_1]

নয়া দিল্লিঃ একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের উপর কড়া প্রহার করেন। উনি বলেন, বিরোধীরা কৃষকদের সঙ্গে প্রতারণা করছে। এর আগে ক্ষমতার জন্য সরকার চালানো হত। এখন জনতার জন্য সরকার চালানো হচ্ছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, যারা কৃষকদের জন্য কল্যাণকারী যোজনার বিরোধিতা করছেন, তাঁদের দিকে তাকালে বেইমানি আর রাজনৈতিক প্রতারণার আসল মানে খুঁজে পাবেন। আমরা দেশের ছোট কৃষকদের সমস্ত রকম ভাবে মজবুত করার জন্য প্রতিবদ্ধ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, কিছু রাজনৈতিক দল যারা এই তিনটি কৃষি আইনের সংশোধনের কথা বলছিল, তাঁরা এখন পালটি খেয়েছে। তাঁরা এখন বৌদ্ধিক বেইমানি প্রদর্শন করছে। তাঁরা কৃষকদের লাভ দেখছে না, তাঁরা শুধু দেখছে কৃষকদের আন্দোলনের জেরে তাঁদের রাজনৈতিক লাভ কীভাবে হবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আমদের দেশে গঠিত হওয়া সমস্ত সরকার মূল রূপে কংগ্রেসের গোত্রের এক ব্যক্তির নেতৃত্বে গঠন হয়েছিল, এই কারণে তাঁদের রাজনৈতিক এবং আর্থিক প্রক্রিয়ায় কোনও পার্থক্য নেই। অটলজিকে মানুষেরা সুযোগ করে দিয়েছিল, কিন্তু ওনার কাছে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা ছিল না। উনি জোট সরকার চালাতেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি কারণ মানুষেরা আমাদের সঙ্গ দেয় আর একক সংখ্যাগরিষ্ঠতায় অকংগ্রেসি সরকার বানায়। এর মানে এই যে, ভারতীয়রা পূর্ণ পরিবর্তনের জন্য ভোট দিয়েছিলেন।

[ad_2]