Press "Enter" to skip to content

আজ মদ না কিনতে পারলে আফসোস করবেন না! এভাবে লকডাউনেও পেয়ে যাবেন সুরার ভাণ্ডার



কলকাতাঃ লকডাউনের মধ্যে বন্ধ থাকবে সমস্ত ের দোকান। আর গতবারের মতো এবার যেন মদের অভাব না হয়, সেই কারণে রাজ্যের বিভিন্ন প্রান্তে আজ মদের দোকানে লম্বা লাইন দেখা গিয়েছে। আজ সন্ধে ৭টা পর্যন্ত দেশি-বিদেশি সমস্ত মদের দোকানই খোলা ছিল। আর সেই সুযোগে সুরা প্রেমীরা মদের দোকানে লম্বা লাইন দিয়ে মদ কিনেছেন। ঘটনার ছবি, ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

একদিকে রাজ্যের বহু মানুষ ভাবছেন, আগামী ১৪ দিন সংসার চালাব কি করে? তখন মদের দোকানে মদ কেনার হুড়োহুড়ির ছবি ধরা পড়ল। শুধু কলকাতাই না, গোটা রাজ্যে একই চিত্র ধরা পড়েছে। এই ঘটনার ভিডিও করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন। সুরা প্রেমীদের দাবি, লকডাউনে মদের দাম অস্বাভাবিক ভাবে বেড়ে যায়। গতবার ২ গুণ, ৩ গুণ টাকা দিয়ে মদ কিনতে হয়েছিল। আর সেই কারণেই এবার আগে থেকেই মদ তুলে রাখা হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

আর এরই মধ্যে সুরাপ্রেমীদের জন্য সুখবর শোনাল রাজ্য সরকার। লকডাউনে মদের দোকান বন্ধ থাকলেও নো ্তা। সহজেই বেশি পয়সা খরচ না করে মিলবে মদ। আবগারি দফতরের সুত্র অনুযায়ী, আগামী ১৪ দিন মদের দোকান বন্ধ থাকলেও অনলাইনে সহজেই পাওয়া যাবে সুররা। অনেক ই-কমার্স সাইট অনলাইনে মদ বিক্রি করে। সেই কারণে এই লকডাউনে মদ পেটে অসুবিধে হবে না কারও।