Press "Enter" to skip to content

আদালতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে সমস্ত সম্পত্তি লিখে দিতে চাইলেন বৃদ্ধা, কারণ জানলে অবাক হবেন

মণিপুরিঃ নরেন্দ্র মোদীকে (Narendra Modi) দেশ আর বিদেশের কোটি কোটি মানুষ ভালোেন। সেরকমই একজন বয়স্ক মহিলা আছেন উত্তর প্রদেশের মণিপুরিতে। ৮৫ বছর বয়সী ওই বয়স্ক মহিলার নাম বিট্টনি ী। তিনি নিজের সমস্ত জমি আর সম্পত্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে লিখে দিতে চান। আর এরজন্য তিনি বুধবার মণিপুরি তহসিলে গিয়ে এক আইনজীবীকে নিজের সমস্ত সম্পত্তি প্রধানমন্ত্রীর নামে লিখে দিতে বলেন। ওনার এই কথা শুনে সবাই অবাক হয়ে যান। কিন্তু ওনার এই উদ্দেশ্যর পিছনে একটি ভাবুক কারণও আছে।

সংবাদ সংস্থা PTI অনুযায়ী, ৮৫ বছর বয়সী বিট্টনি দেবী কিশানি বিকাশ খণ্ডের চিতায়ন গ্রামের বাসিন্দা। ওনার কাছে প্রায় সাড়ে ১২ বিঘা জমি আছে। মিডিয়া রিপোর্টস অনুযায়ী, তিনি বুধবার আচমকা মণিপুরি ে গিয়ে আইনজীবী কৃষ্ণ প্রতাপ সিংহের চেম্বারে যান। সেখানে তিনি আইনজীবীর সাথে কথা বলে নিজের সমস্ত জমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে লিখে দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন। ওনার কথা শুনে আইনজীবী আশ্চর্য হয়ে যান।

বয়স্ক মহিলাকে অনেক বোঝানো হয়, কিন্তু তিনি নিজের সিদ্ধান্তে অটল থাকেন। উনি আইনজীবীকে নিজের সম্পত্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে লিখে দিতে বলেন। এরপর আইনজীবী ওনার কাছ থেকে সমস্ত তথ্য চান। এরপর বয়স্ক মহিলা জানান যে, ওনার স্ীর মৃত্যু হয়েছে। তিনি জানান, ওনার ছেলে আর বৌমা ওনার দেখভাল করে না। ওনার দিন সরকারের দেওয়ার বার্ধক্য ভাতা দিয়ে চলছে। আর এই কারণে উনি নিজের সমস্ত সম্পত্তি প্রধানমন্ত্রীর নামে করে দিতে চান।

ওনার কথা শোনার পর আইনজীবী যে শাসকের সাথে কথা বলার প্রতিশ্রুতি দিয়ে ওই মহিলাকে সেখান থেকে বাড়ি পাঠিয়ে দেন। যদিও বয়স্ক মহিলা যাওয়ার সময় বলে যান যে, তিনি দুদিন পর আবারও আসবেন।