Press "Enter" to skip to content

আদিত্যনাথ প্রকৃত যোগী কি না সেটা প্রমাণ করার জন্য ২৪ ঘণ্টার সময় দিলেন আসাদউদ্দিন ওয়াইসি

পাটনাঃ সর্বভারতীয় মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিন () এর প্রধান () উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে () ওনার করা বয়ান নিয়ে কড়া চ্যালেঞ্জ দিয়েছেন। ওয়াইসি বলেছেন, যোগীর বয়ানে হতাশার ছাপ স্পষ্ট। যদি ওনার কাছে কোনও প্রমাণ থাকে যে আমি পাকিস্তান সমর্থক, তাহলে উনি সেটা ২৪ ঘণ্টার মধ্যেই প্রমাণ করে দেখাক। ওয়াইসি আরজেডি আর কংগ্রেসকেও আক্রমণ করে বলেন, তাঁদের কাছে বিহার বিধানসভার লড়াইয়ে জয়ের জন্য কোনও কৌশল আর রণনীতি নেই।

https://platform.twitter.com/widgets.js

AIMIM প্রধান তথা সাংসদ বুধবার বলেন, আমি যোগী আদিত্যনাথকে চ্যালেঞ্জ দিয়ে বলছি, যদি উনি প্রকৃত যোগী হয়ে থাকেন, তাহলে উনি প্রমাণ করে দেখাক যে আমি পাকিস্তানকে সমর্থন করি। ওয়াইসি বলেন, যোগীর বয়ানে ওনার হতাশার ছবি ফুটে উঠছে। ওয়াইসি বলেন, উনি এটা জানেন না যে আমি পাকিস্তানে গিয়েও ভারতের গণতন্ত্র নিয়ে কথা বলে এসেছি।

উনি বলেন, কংগ্রেস আর আরজেডির বিহারের নির্বাচন যেটার কোনও সামর্থ নেই। তাঁদের কাছে বিজেপিকে নিয়ে কোনও বৌদ্ধিক সততা নেই আর না আছে দৃঢ় বিশ্বাস। ওয়াইসি বলেন, বিহার বিধানসভা নির্বাচনে মহাজোটের কাছে না কোনও কৌশল আছে আর না রণনীতি।

জানিয়ে দিই, বিহার বিধানসভা নির্বাচনে BJP এর স্টার প্রচারক বিহারের জামুই, ভোজপুর, আর পাটনায় নির্বাচনী জনসভায় দাবি করেছেন যে, জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ায় সবথেকে বেশি দুঃখ পেয়েছে রাহুল গান্ধী আর আসাদউদ্দিন ওয়াইসি।