Press "Enter" to skip to content

আপনাদের টাকা নিয়ে নিন! হাতজোড় করে কাতর আবেদন বিজয় মালিয়ার!


ম্যাচ ফিক্সিং কান্ডে অভিযুক্ত সঞ্জীব চাওলার ভারতে প্রত্যার্পনের পর মানসিক চাপে পড়া পলাতক মদ ব্যাবসায়ি বিজয় মাল্যর () সুর বদলে গেছে। বৃহস্পতিবার প্রত্যর্পনের মামলায় () রায় সুরক্ষিত রাখার পর মাল্য কাঁদো কাঁদো সুরে আরও একবার ভারতীয় ব্যাংক গুলোকে পয়সা ফেরত নেওয়ার আবেদন করে। মদ ব্যাবসায়ি নামে খ্যাত মাল্য ব্যাংক গুলোকে আবেদন করে বলে, নিজের ১০০ শতাংশ মূলধন ফেরত নিয়ে নিন।

শুনানি শেষ হওয়ার পর মাল্য আদালতের বাইরে গিয়ে বলে, আমি ব্যাংকের কাছে হাতজোড় করে অনুরোধ করছি যে, তাঁরা নিজেদের মূলধন যেন তৎকাল ফেরত নিয়ে নেয়। মাল্য জানায়, ইডি আর সিবিআই এই দুই সংস্থা তাঁর সম্পত্তি নিয়ে লড়াই করছে আর এই প্রক্রিয়ায় তাঁর সাথে উচিৎ ব্যবহার করা হচ্ছে না।

মাল্য জানায়, ব্যাংকের অভিযোগ আমি টাকা ফেরত দিচ্ছি না, ইডি আমার সম্পত্তি বাজেয়াপ্ত করে নিয়েছে। আমি পিএমএলএ (মানি লন্ডারিং বিরোধী আইন) অনুযায়ী কোন অপরাধ করিনি, কিন্তু ইডি আমার সম্পত্তি বাজেয়াপ্ত করে নিয়েছে।

মাল্য বলে, আমি বলছি যে দয়া করে আপনারা আপনার টাকা ফেরত নিয়ে নিন। ইডি বলছে এই সম্পত্তি গুলোতে তাঁরা দাবি করেছে। আর এর জন্য ইডি একদিকে আর ব্যাংক আরেকদিকে সম্পত্তির জন্য লড়ছে। মাল্যর কাছে ভারতে ফিরে আসার কথা জিজ্ঞাসা করলে তিনি জানান, আমার সেখানেই থাকা উচিৎ যেখানে আমার পরিবার আছে। যদি সিবিআই আর ইডি সুলভ ব্যবহার করত, তাহলে কাহিনী অন্যরকম হত। বিগত চার বছর ধরে ওঁরা যা করছে, সেটা একদম অনুচিত।