Press "Enter" to skip to content

আপনি ঈদ পালন করেননি, তাহলে কি আমরা আপনাকে হিন্দু নেতা বলতে পারি?” এই প্রশ্নের উত্তরে যোগী আদিত্যনাথ যা উত্তর দিলেন জানলে আপনিও গর্বিত হবেন।

[sg_popup id=”7″ event=”onload”][/sg_popup]

নরেন্দ্র মোদীর পর দেশে যদি কোনো জনপ্রিয় নেতা থাকেন তাহলে তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ এমন একজন নেতা যিনি একজন মহান্ত হলেও শাসন চালাবার সময় তিনি কোনোভাবেই ধর্ম নিয়েও রাজনীতি করেন না। তবে যোগী আদিত্যনাথের বিষয়ে আরেক বিষয় উল্লেখ্য যে যোগীজি কখনোই কোন ধর্ম বা সম্প্রদায়কে ভোটের জন্য তোষণ করেন না।

আরোও পড়ুন –এই কারণে কাশ্মীরে সুরু হবে অপারেসন অল আউট!

সম্প্রতি দেশের একটা বড়ো নিউস চ্যানেলে তোষণের ব্যাপারে যোগীজি যা বলেছেন জানলে আপনিও অবাক হবেন। আসলে একজন ভদ্রমহিলা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে প্রশ্ন করেন, ” আপনি পালন করেছেন কিন্তু পালনের জন্য আপনাকে জিজ্ঞাসা করা হলে আপনি সেটা বারণ করে দেন, তাহলে আমরা কি মনে করতে পারি আপনি হিন্দুদের নেতা?”

আরোও পড়ুন- এবার এই কারণে ৭ বছরের সাজা হতে পারে কেজরিওয়ালের !

এই প্রশ্নের উত্তরে যোগীজি বলেন, “আমি ২২ কোটি উত্তরপ্রদেশবাসীর মুখ্যমন্ত্রী কিন্তু আমরাও নিজস্ব একটা আস্থা রয়েছে। আমি একজন হিন্দু তাই আমি কখনোই এই ভণ্ডামি করতে পারবো না যে বাড়িতে চল্লিশা পড়ে তারপর বাইরে গিয়ে তোষণের জন্য টুপি পরে ঈদ পালন করবো।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি !

আমি হিন্দু হিসেবে নিজেকে গর্ব বোধ করি।” যোগীজি তার উত্তরের মাধ্যমে বুঝিয়ে দেন যে তিনি কোনোমতেই তার নিজের ধর্মকেও বাদ দিয়ে তোষণের জন্য ঈদ পালন করবেন না। যোগিজি এই উত্তরের পরেই উপস্থিত সকলে হাততালি দিয়ে যোগীজিকে সমর্থন জানান।

আরোও পড়ুন – আবার হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.