Press "Enter" to skip to content

আপনি মুসলিম তো? সিঁথিতে সিঁদুর দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে কট্টরপন্থীদের নিশানায় তৃণমূল সাংসদ নুসরত


লাল শাড়ি, কপালে টিপ আর সিঁথিতে সিঁদুর দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী তথা () সাংসদ ()। ওনার আগামী ছবি ‘ডিকশনারি’র লুক হিসেবে ওই ছবি পোস্ট করেছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার পরেই মৌলবাদীদের নিশানায় সাংসদ নুসরত জাহান।

View this post on Instagram

One of the looks from our film #dictionary @itsmeabirchatterjee Mua @makeupartist.sourab hair by @sarmistha1992 styled and clicked by @sandip3432

A post shared by Nusrat (@nusratchirps) on Mar 3, 2020 at 9:51pm PST

//www.instagram.com/embed.js

ব্রাত্য বসু নির্দেশিত ‘ডিকশনারি’র ছবির শ্যুটিং এর জন্য বীরভুমের বোলপুর গেছিলেন নুসরত। আর সেখানে শ্যুটিং সেরে একটি লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। নুসরত এর আগামী ছবি ডিকশনারিতে ওনার বিপরীতে থাকবেন চলচিত্রের হ্যান্ডসাম হাংক আবির চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় ওনার ছবির ফার্স্ট লুক পোস্ট করার পরেই মৌলবাদীদের তোপের মুখে নুসরত। কেউ কেউ ওনাকে ওনার ধর্ম তুলে তুলোধোনা করছে, আবার কেউ কেউ ওনার এই লুকের জন্য প্রশংসাও করছে। কিছু মৌলবাদী এটাও প্রশ্ন করেছেন যে, আপনি মুসলিম তো?

এটাই প্রথম না, এর আগেও বারবার মৌলবাদীদের নিশানায় পড়েছেন নুসরত জাহান। নিখিল জৈনকে বিয়ে করার পর ওনাকে অনেক কিছুই শুনতে হয়েছে। আবার সংসদে শাড়ি, সিঁদুর এবং শাখা পড়ে ভাষণ দেওয়ার জন্যও ওনাকে মৌলবাদীরা নিশানায় নিয়েছিল। যদিও সেসবের তোয়াক্কা না করে উনি নিজের কাজ করে গেছেন।