Press "Enter" to skip to content

‘আপনি রাজীব গান্ধীর ছেলে এটার প্রমাণ চাইনি তো”, রাহুল গান্ধীকে আক্রমণ হিমন্ত বিশ্ব শর্মার

[ad_1]

 অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা শুক্রবার উত্তরাখণ্ডে একটি নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছেন। নিজের ভাষণে তিনি কংগ্রেসকে তীব্র আক্রমণ করেন। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেছেন যে, রাহুল গান্ধী দেশের সেনাবাহিনীকে বিশ্বাস করেন না, আর এই কারণে তিনি বারবার সেনার কাজের প্রমাণ চান। তিনি বলেন, কেউ কি রাহুল গান্ধীর কাছে প্রমাণ চেয়েছেন যে তিনি রাজীব গান্ধীর ছেলে নাকি?

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা নিজের ভাষণে কংগ্রেসকে তীব্র আক্রমণ করেন। তিনি বলেন, কংগ্রেস তোষণের রাজনীতি করে। তিনি বলেন, কংগ্রেস দেশের জওয়ানদের দ্বারা পাকিস্তানে করা সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণ চায়। তিনি বলেন, সিডিএস বিপিন রাওয়াতের বিরুদ্ধে জঘন্যভাবে প্রচার চালানো হচ্ছে কংগ্রেস দ্বারা।

হিমন্ত বিশ্ব শর্মা বলেছেন, দেশের সেনাবাহিনীর প্রতি রাহুল গান্ধীর আস্থা নেই। তিনি বলেন, রাহুল গান্ধীর কাছে কেউ প্রমাণ চেয়েছিল কী তিনি রাজীব গান্ধীর ছেলে নাকি। তিনি বলেন, কলেজে হিজাবের প্রয়োজন নেই। মুসলিম শিশুদের সুশিক্ষা দরকার। তিনি বলেন, কংগ্রেস কখনোই চায় না মুসলিম ছেলেমেয়েরা ডাক্তার, ইঞ্জিনিয়ার হোক। কংগ্রেস এসেছে শুধু মুসলমানদের ভোটব্যাঙ্ক হিসেবে ব্যবহার করে।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে কোমর বেঁধে নেমেছে শাসক-বিরোধী উভয়পক্ষ। ইতিমধ্যে উত্তর প্রদেশে এক দফার নির্বাচন হয়েও গিয়েছে। চারিদিকে নেতারা নির্বাচনী প্রচার চালাচ্ছে। আর এরমধ্যে কংগ্রেসের প্রাক্তন সভাপতিকে নজিরবিহীন ভাবে আক্রমণ করে বিতর্ক সৃষ্টি করেছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।

[ad_2]