Press "Enter" to skip to content

আবারও ইতিহাস গড়লেন মোদীজি!! ডোনাল্ট ট্রাম ও পুতিনকে পেছনে ফেলে তালিকার শীর্ষে উঠে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি।

আরো একবার পুরো বিশ্বে ভারতের নাম উজ্জ্বল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র । ইন্টারন্যাশনাল এজেন্সি ‘গ্যালাপ ইন্টারন্যাশনাল’ এর তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৃতীয় স্থান অধিকার করেছেন। ইতিহাসে এই প্রথমবার কোনো ভারতীয় নেতা এতবড়ো একটা রাঙ্ক দখল করে ভারতের ছবিকে বিশ্বের সামনে উজ্জ্বল করেছেন। নরেন্দ্র মোদীজি প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই তার অসাধারণ সাহসিকতার সহিত সিদ্ধান্ত নেওয়ার জন্য পুরো বিশ্বে বিখ্যাত হয়ে আছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বর্তমানে বিশ্বে এমন এক রেকর্ড তৈরী করেছে যার কাছে রাষ্ট্রপতি ডোনাল্ট ট্রাম, ের রাষ্ট্রপতি সি জিনপিং এবং ের রাষ্ট্রপতি লাদিমির পুতিন ও পেছনে পড়ে রয়েছেন।

গ্যালাপ ইন্টারন্যাশনাল এজেন্সি এর অনুযায়ী নরেদ্র মোদী বিশ্বের সবথেকে জনপ্রিয় ও শক্তিশালী নেতাদের তালিকায় তৃতীয়স্থানে রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গ্যালাপ ইন্টারন্যাশনাল এজেন্সি +৮ নাম্বার দিয়েছে যা আজ পর্যন্ত কোনো ভারতীয় নেতা পাননি। মোদীজির আগে জার্মানির চ্যান্সেলর এঞ্জেলা মর্কেল এবং ের রাষ্ট্রপতি এমানুয়েল রয়েছেন।আপনাদের জানিয়ে রাখি এই এজেন্সি ১৯৪৭ সাল থেকে পুরো বিশ্বে সার্ভে করছে এবং এই কোম্পানিকে বিশ্বের সবথেকে বিশ্বস্থ এজেন্সির মধ্যে একটা বলা হয়।

আপনাদের জানিয়ে রাখি ভারতে ৮৪% মানুষ নরেন্দ্র মোদীকে প্রথম পছন্দ বলেছেন সেখানে ৬৯% বাংলাদেশ ৫১%, ইরাকের৪৮% ,মেক্সসিকো এর ৫৫% মানুষ মোদীজিকে বিশ্বের নেতাদের তালিকায় প্রথম স্থানে রেখেছেন। তবে ে ৭৪% মানুষ মোদীজির বিরুদ্ধে ভোট দিয়েছেন এবং ২০% মানুষ মোদীজির পক্ষে ভোট দিয়েছেন। জানলে অবাক হবেন, ইউক্রেনের ৬০% মানুষ মোদীজিকে প্রথম স্থানে রেখেছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.