Press "Enter" to skip to content

আবারও বড়সড় ফাটল ঘাসফুলের ঘাঁটিতে!!তৃণমূলকে বিদায় দিয়ে দুইশতাধিক নেতাকর্মী যোগ দিলো বিজেপিতে।

সারদা কান্ড ও নারদা কান্ড শেষ করে এবার কমিশন গেট কেলেঙ্কারিতে তৃনমূল যুব নেতা অভিষেক বন্ধ্যোপাধ্যায়ের নাম জড়ানোর পর থেকে তৃনমূল ক্রমশ বিদ্ধস্ত হয়ে পড়েছে। এর ব্যাপক প্রভাব পড়ল মেদিনীপুর জেলায় তাই এবার তাদের শক্ত ঘাঁটিতে সহজেই ভাঙন ধরালো বিজেপি।
তৃনমূলের এই ভাঙন রাজনৈতিক মহলে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। কারন মেদিনীপুরে ২০০ এর বেশি তৃনমূল নেতা সেখানকার বিজেপি নেতা লক্ষন সেটের হাত ধরে বিজেপিতে যোগদান করলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে।

আরোও পড়ুন –এই কারণে কাশ্মীরে সুরু হবে অপারেসন অল আউট!

এই দিন লোডিং আনলোডিং শ্রমিক সম্মেলন ছিল রামনগরে যেটা পুরোপুরি ভাবে বিজেপি নিয়ন্ত্রিত।। এখানেই হাজির হয়েছিলেন রাজ্য সভাপতি দীলিপ ঘোষ মহাশয়। তিনি সেই দিন সেই সম্মেলন থেকে রাজ্যের শাসক দলকে তীব্র ভাষায় আক্রামন করেন। তিনি বলেন যে পুলিশের ভয় দেখিয়ে বিজেপিকে বেশি দিজ আটকাতে পারবেন না। বিজেপির বিকাশ হবেই। এবং তিনি এটাও বলেন যে সারদা ও নারদা কান্ডতে যে সমস্ত তৃনমূল নেতারা যুক্ত আছে তাদের কে জেল খাটতেই হবে ক্ষমতার জোরে তাদের বেশি দিন বাঁচানো যাবে না।

আরোও পড়ুন- এবার এই কারণে ৭ বছরের সাজা হতে পারে কেজরিওয়ালের !

এই দিন তৃনমূলের ২০০ এর বেশি নেতা কর্মী এই মঞ থেকেই বিজেপি তে যোগ দেন এবং তাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন দীলিপ ঘোষ মহাশয়।। এবং এর পরে মেদিনীপুর জেলা কমিটি কে নুতন ভাবে সাজানো হয়।Source

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি ![sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

#আগ্নিপুত্র

 

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline