Press "Enter" to skip to content

আবার পর্দাফাঁস!! কাঠুয়া মামলার আরো দুটি গোপন সিসিটিভি ফুটেজ বের করলো জী নিউজ।

জম্মুর কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন দেশজুড়ে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি কাঠুয়া কান্ডের তদন্তের জন্য বার বার CBI এর দাবি তোলা হলেও মেহবুবা মুফতির সরকার ক্রাইম ব্রাঞ্চকে এই তদন্তের দায়িত্ব দেয়। জানলে অবাক হবেন, ক্রাইম ব্রাঞ্চকে যে চার্জসিট তৈরী করেছে তাতে একের পর এক ভুল বেরোতে শুরু করেছে। প্রথমত ক্রাইম ব্রাঞ্চ দাবি করেছিল মন্দিরে কয়েকদিন আটকে রেখে আসিফাকে ধর্ষণ করা হয়েছিল কিন্তু পরে দেখা যাই ওই মন্দিরে ধর্ষণ তো দূর কোনো মেয়েকে আটকে রাখাও সম্ভব নয়।
পরশুদিন দেশের বড়ো নিউজ মিডিয়া জী নিউজ কাঠুয়া মামলার উপর একটা সিসিটিভি ফুটেজ দেখিয়েছিল যেখান থেকে পরিস্কার হয়েছিল যে কাঠুয়া মামলার উপর ক্রাইম ব্রাঞ্চ সঠিক তদন্ত করেনি এবং একজন নির্দোষকে ফাঁসানোর চেষ্টা করছে। তবে জী নিউজ এখনো থেমে থাকেনি, তার গতকাল আরো দুটি সিসিটিভি ফুটেজ বের করেছে এবং তার DNA টেস্ট করেছে জী নিউজ।
দেখুন সেই DNA টেস্ট এর ভিডিও-

দেশের মানুষ জী নিউজকে ধন্যবাদ জানিয়েছে কাঠুয়া মামলার তদন্ত করে দেশের মানুষের কাছে সত্য তুলে ধরার জন্য। জী নিউজের এই দুটি সিসিটিভি ফুটেজ দেখানোর পর সাধারণ মানুষ আবার CBI তদন্তের দাবি তুলেছেন এবং যারা নির্দোষ হিন্দু যুবককে ফাঁসানোর চেষ্টা করছে তাদেরও শাস্তির দাবি তুলেছেন।

Be First to Comment

Leave a Reply