Press "Enter" to skip to content

আমরাই মহিলাদের সবথেকে বেশি সম্মান দিই, যৌন অপরাধের জন্য দায়ী মোবাইলঃ ইমরান খান


নয়া ের প্রধানমন্ত্রী ইমরান খান শুক্রবার বলেন যে, মোবাইলের দুর্ব্যবহারের কারণেই দেশে যৌন বেড়ে চলেছে। এই বয়ান দেওয়ার পর তীব্র সমালোচনার মুখে পড়েন ইমরান খান। ওনাকে নিয়ে চারিদিকে ট্রোল শুরু হয়।

দ্য ট্রিবিউনের রিপোর্ট অনুযায়ী, ইমরান খান বলেছেন যে মোবাইল ফোনের দুর্ব্যবহারের কারণে দেশে যৌন অপরাধ বেড়েছে। আমাদের উচিৎ আমাদের বাচ্চাদের সিরত-এ-নবীর গুণের শিক্ষা দেওয়া উচিৎ।

ইমরান খান বলেন, আগে আমাদের দেশে মহিলাদের যেই সম্মান দেওয়া হত সেটা গোটা বিশ্বে অন্য কোথাও মিলত না। পশ্চিমের দেশে মহিলাদের সেই সম্মান দেওয়া হয় না, যেটা আমাদের দেশে দেওয়া হয়। ইমরান খান ১৪ই আগস্ট টিকটকারের পোশাক ছিঁড়ে তাঁর উপর হামলা করার ঘটনার প্রসঙ্গে বলেন, আমাদের দেশে এমন ঘটনা হচ্ছে কারণ আমদের সন্তানদের সঠিক শিক্ষা দেওয়া হচ্ছে না।

উল্লেখ্য, এই প্রথম না যে ইমরান খান মহিলা বা মহিলাদের সঙ্গে হওয়া অত্যাচার নিয়ে এমন বিতর্কিত মন্তব্য করলেন। এর আগেও তিনি বহুবার এমন উল্টোপাল্টা মন্তব্য করে সমালোচনায় উঠে এসেছিলেন। একবার তিনি বলেছিলেন, মহিলারা ছোট পোশাক পরে বলেই হয়। নেটিজেনরা ইমরান খানের ওই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ব্যাঙ্গ করেছিল।