Press "Enter" to skip to content

আমার বাচ্চাদের ইনস্টাগ্রাম হ্যাক করছে! বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ প্রিয়াঙ্কা গান্ধীর

[ad_1]

লখনউঃ উত্তর প্রদেশের (Uttar Pradesh) বিধানসভার নির্বাচনের আগে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা চলছে। আর এরই মধ্যে প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) উত্তর প্রদেশের সরকারের বিরুদ্ধে বড়সড় অভিযোগ করেছেন। প্রিয়াঙ্কা বলেছেন, ওনার সন্তানদের Instagram অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। উনি যোগী সরকারকে আক্রমণ করে বলেন, সরকারের কাছে আর কোনও কাজ নেই নাকি?

বলে দিই, উত্তর প্রদেশের রাজনীতি এই সময় ফোন ট্যাপিং মামলা নিয়ে সরগরম। উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব দাবি করেছেন যে, ওনার ফোন উত্তর প্রদেশের যোগী সরকার ট্যাপ করছে আর খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ওনার কথাবার্তা শুনছেন।

অখিলেশ যাদব ফোন ট্যাপিংয়ের অভিযোগ করে বলেন, ‘আমার ফোনে সমস্ত কল শোনা হচ্ছে, সমাজবাদী কার্যালয়ের সমস্ত ফোন কলে নজরদারি চলছে। মুখ্যমন্ত্রী নিজে রেকর্ডিং শুনছেন।” অখিলেশ যাদব সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা যদি আমার সঙ্গে কথা বলেন, তাহলে সেগুলোও শুনে নেয়। ভাবুন তাহলে এই সরকার কতটা অকর্মণ্য।

এর আগে যোগী সরকারকে আক্রমণ করে রবিবার প্রিয়াঙ্কা গান্ধী বলেছিলেন, সরকারের কাজ কী? উন্নয়ন করা, মানুষকে সমস্যা থেকে উদ্ধার করা, অত্যাচারীদের রোখা। কিন্তু সরকার এর বদলে বিরোধীদের ফোন ট্যাপ করছে।

প্রিয়াঙ্কা গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আজকের অনুষ্ঠান নিয়ে কটাক্ষ করে বলেন, পিএম মোদী আজ প্রয়াগরাজে মহিলা সশক্তিকরণ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি মেয়ে, আমি লড়াই করতে পারি’ বলেই আজ প্রধানমন্ত্রীকে নারীদের জন্য কাজ করতে হচ্ছে। প্রিয়াঙ্কা বলেন, নারীরা জেগে উঠেছে, প্রধানমন্ত্রী এদেশের ক্ষমতার সামনে মাথা নত করেছেন। এটা উত্তরপ্রদেশের মহিলাদের জয়, যা আমাকে খুব খুশি করে।

[ad_2]