Press "Enter" to skip to content

আমার বাড়ি থেকে বোমা, পাথর, বন্দুক উদ্ধার হয়নি! আজতকের রিপোর্টারকে যোগ্য জবাব কপিল মিশ্রার

নয়া দিল্লীঃ দিল্লী দাঙ্গাতে বিজেপির নেতা কপিল মিশ্রার () নাম নেওয়া হচ্ছে। আর এই নিয়ে আজ উনি একটি বিশেষ অভিযোগ দায়ের করেন। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল () হয়। ওই ভিডিও আজতকের সাংবাদিককে বাইট দেওয়ার সময় নেওয়া হয়েছিল। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, আজতকের সাংবাদিক ওনাকে প্রশ্ন করেন যে, ওনাকে কেন গ্রেফতার করা হয় নি?

সাংবাদিকের প্রশ্ন করার ঢং ঠিক এমন ছিল যে, দিল্লী দাঙ্গা মামলায় যখন এত মানুষকে গ্রেফতার করা হচ্ছে, তখন কেন জেলের বাইরে? সাংবাদিকের এরকম প্রশ্ন শুনেই বিজেপির নেতা তৎক্ষণাৎ জবা দেন।

কপিল মিশ্রা বলেন, ‘আমি বলছি কেন আমি জেলের বাইরে? কারণ আমার বাড়ি থেকে বোমা উদ্ধার হয়নি। আমার ছাদে পাথর রাখা ছিল না। আমি গুলি চালাই নি। না আমি ভীর জড় করে কাউকে মারতে গিয়ছিলাম। আমি তিন মাস আগে মালয়েশিয়া গিয়ে জাকির নায়েকের সাথে সাক্ষাৎ করে আসিনি। আমি ভাষণ দিইনি যে, ট্রাম্পের সামনে আগুন লাগিয়ে দাও। পুলিশ কনস্টেবল রতন লাল জিকে মারার জন্য আমি চাঁদবাগে কোনও গোপন মিটিং করিনি। এই কারণে আমার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি, আর এই কারণেই আমি জেলে নেই।”

https://platform.twitter.com/widgets.js

উনি বলেন, দেশে প্রথমবার হল কোনও দাঙ্গার প্রমাণ এভাবে সবার সামনে চলে এসেছে। উমর খালিদ, খালিদ সৈফি, সফুরা জরগর, অপূর্বানন্দ কখন মিটিং করেছে, কখন ফোন করেছে, কত টাকা চাঁদা জড় করেছে, কটার সময় মানুষ মারতে বলেছে, কোথা থেকে পাথর অর্ডার করেছে। কোথা থেকে অ্যাসিড অর্ডার করেছে … এসব প্রমাণ যদি আমার বিরুদ্ধে পাওয়া যায়, তাহলে আমার উপরেও মামলা করে দেবেন।

জানিয়ে দিই, আজতকের সাংবাদিকের সাথে কপিল মিশ্রার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এমনকি স্বয়ং কপিল মিশ্রাই এই ভিডিও শেয়ার করেছেন। এর সাথে সাথে অনেকেই এই ভিডিও শেয়ার করেছে।