Press "Enter" to skip to content

“আমার বয়স মাত্র ২৩ বছর, আমি ভালো ঘরের সন্তান”- আদালতে বলল শাহরুখ খানের ছেলে

খানের ছেলে আরিয়ান খানকে নিয়ে দেশজুড়ে যে চর্চা শুরু হয়েছে তা থামার নাম নিচ্ছে না। হাইপ্রোফাইল ড্রাগস কাণ্ডে অভিযুক্ত আরিয়ান খান দোষী নাকি নির্দোষ সোশ্যাল মিডিয়াতেও তুমুল দ্বন্দ্বের দেখা মিলছে। এদিকে আরিয়ান খানের মুক্তির জন্য তার উকিল চেষ্টা চালিয়েছিল। তবে সেক্ষত্রে তিনি একেবারে বিফল হয়েছেন, যে কারণে আরিয়ান খানকে আপাতত জেলেই থাকতে হবে।

তবে আরিয়ান খান হওয়ার পর থেকে বলিউডের বেশকিছু ক্ষোভ প্ৰকাশ করেছেন। শুধু এই নয়, সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের সমর্থকরা ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। আদালতে আরিয়ান খানকে কেন্দ্র করে যে আলোচনা হয় তাও বেশ লক্ষণীয়। আদালতে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বলেন, আমার বয়স মাত্র ২৩ বছর। আমি ভালো ঘরের ছেলে। জামিনের আবেদন করতে গিয়ে আরিয়ান খান তার উকিলের মাধ্যমে বলেছেন, আমাকে জামিন দেওয়া হোক, আমি পালিয়ে যাবো না।”

এসবের মধ্যে এর এক প্রাক্তন অফিসার বলেছেন, “আমাদের দেশের এজেন্সিরা প্রমান ছাড়া কাউকেই গ্রেফতার করে না। শাহরুখ খানের ছেলের উপর বিগত ২৫ দিন ধরে নজর রাখা হচ্ছিল। কার সাথে চ্যাট হচ্ছে, কি নিয়ে কথা হচ্ছে পুরো ডিটেলস NCB টিমের কাছে আছে।”

প্রাক্তন RAW অফিসার আরো বলেন, শাহরুখ খানের ছেলে বলে তার অপরাধ ধামাচাপা দিয়ে NCB কে বদনাম করার চেষ্টা হচ্ছে, যা মোটেও মেনে নেওয়া যায় না। একটা ২৩ বছরের ছেলে কখনোই বাচ্চা ছেলে হতে পারে না। প্রসঙ্গত জানিয়ে দি শাহরুখ খানের ছেলে গ্রেফতার হওয়ার পর বলিউড অভিনেতা সুনীল শেট্টি থেকে শুরু করে হৃত্বিক রোশন আরিয়ান খান এর সমর্থনে দাঁড়িয়ে পড়েছে। এ প্রসঙ্গে অনেকে অভি করেছেন যে আরিয়ান খান শাহরুখ খানের ছেলে বলেই তার দোষ কি এড়িয়ে গিয়ে তাকে অনেকে সমর্থন করছেন। অবশ্য এক্ষেত্রে আদালত কি ভূমিকা পালন করে তা ভবিষ্যত বলবে