Press "Enter" to skip to content

আমি ড্রাগস সেবন করি না, আমাকে নিয়ে মিথ্যা প্রচার করছে মিডিয়া: করণ জোহর

বলিউডের উপর একের পর এক পর্দাফাঁস হচ্ছে। সুশান্ত সিং মামলার পর এখন ড্রাগসের ইস্যু বলিউডে জড়িয়ে পড়েছে। ড্রাগস এর মামলায় রিয়া চক্রবর্তীর সাথে সাথে বলিউডের বেশকিছু বড়ো বড়ো নাম জড়িয়েছে। যার মধ্যে ফ্লিম নির্মাতা করণ জোহরও রয়েছেন। ের বাড়ি থেকে একটা ভিডিও ভাইরাল হয়েছিল। অকালি দলের নেতা ওই ভিডিও ড্রাগস পার্টি বলে অভিযোগ তুলেছিলেন।

এখন করণ জোহর তার উপর উঠা অভিযোগের বিষয়ে মুখ খুলেছেন। করণ জোহর বলেছেন যে তিনি কখনো ড্রাগস সেবন করেননি। জানিয়ে দি, শুক্রবার দিন ধর্মা প্রোডাকশনের এক স্টাফকে NCB জিজ্ঞাসাবাদ করেছে। করণ জোহর বলেছেন, অনেকে মিডিয়া, ডিজিটাল মিডিয়ায় আমার নিয়ে মিথ্যা প্রচার করা হচ্ছে। আমার বাড়িতে ড্রাগস পার্টি হয়েছিল বলে দাবি করা হচ্ছে, কিন্তু আমি আগেই সেই বিষয়ে স্পষ্টভাষায় বলেছিলাম।

করণ জোহর বলেছেন, আমরা বাড়িতে ড্রাগস পার্টি হয়নি। আমি ড্রাগস সেবন করি না এবং ড্রাগস জাতীয় কোনোকিছু প্রচারকে পশ্রয় দি না। আমার বিষয়ে যা প্রচার হচ্ছে সেগুলি সব ভিত্তিহীন। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই যে আমি ড্রাগস সেবন করি না।

https://platform.twitter.com/widgets.js

করণ জোহর আরো বলেছেন, মিডিয়া আমার উপর নানা অভিযোগ তুলছে এবং বিকৃত করে তথ্য পরিবেশন করছে। আমি আইনের সাহায্য নিয়ে এর বিরুদ্ধে লড়াই করবো। খবরে দেখানো হচ্ছে ক্ষিতিজ প্রসাদ এবং অনুভব চোপড়া আমার সহযোগী। কিন্তু আমি জানাতে চাই আমি এদের দুজনকে ব্যাক্তিগতভাবে জানি না। ব্যাক্তিগত জীবনে কেউ কিছু করলে তার জন্য আমি দায়ী নই।