Press "Enter" to skip to content

আমি সনাতন ধর্ম রক্ষার্থে মন্ত্রিত্ব ছেড়েছি, বাবুল মন্ত্রিত্বর জন্য দল ছেড়েছে! তোপ শুভেন্দুর


নন্দীগ্রামঃএকুশের নির্বাচনে যার কাঁধে ভর করে বৈতরণী পার করার প্রচেষ্টায় ছিল , তিনি হলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এছাড়াও বিজেপির একুশের অভিযানের অন্যতম মুখ ছিলেন আসানসোলের বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তবে নাটকীয় ভাবে আচমকাই তিনি বিজেপির সঙ্গ ত্যাগ করে ে গিয়ে নাম লেখান। আর এবার সেই বাবুলকেই কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী এদিন বলেন, ‘৭ বছর বাবুল সুপ্রিয় কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন। প্রধানমন্ত্রী নিজের মন্ত্রীসভায় কিছুটা পরিবর্তন আনেন। আর এতে অনেক মন্ত্রীই বাদ পড়েন। বাবুল সুপ্রিয়ও মন্ত্রিত্ব খোয়ান। আর সেই মন্ত্রিত্ব খুইয়ে তিনি দল ছেড়ে দিলেন। আমার কাছে সব ছিল। তাও আমি ছেড়েছি, কারণ আমি সনাতনকে রক্ষা করতে চেয়েছিলাম।”

এদিন নিজের কেন্দ্র নন্দীগ্রামে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি দুটি অনুষ্ঠানে অংশ নেন। তিনি দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণও করেন। নন্দিগ্রামের মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী বলেন, ‘দেশ না থাকলে জমি, বাড়ির কোনও মূল্য নেই। আপনারা ের পরিস্থিতি দেখেছেন। কীভাবে বিমানের চাকা ধরে ঝুলছে মানুষ।”

শুভেন্দু অধিকারী বলেন, ‘একজন আফগান সাংসদ ছিলেন। তিনি নিজের বাচ্চাদের কোলে নিয়ে মোদীজির পাঠানো বিমানে করে ে চলে আসেন। এর থেকেই বোঝা যায়, দেশ শক্তিশালী নেতার হাতে না থাকলে জমি, বাড়ির কোনও মূল্য থাকে না। নরেন্দ্র মোদীর হাতে যতক্ষণ এই দেশ রয়েছে, ততক্ষণ আমরা নিশ্চিন্তে ঘুমাতে পারব।”