Press "Enter" to skip to content

“আরিয়ান একজন যোদ্ধার বেটা,ও পাল্টা জবাব দেবে”- শাহরুখ খানের ছেলের সমর্থনে নামলেন রাজ বাব্বর

বলিউড সুপারস্টার খান নিজের ছেলের জন্য বড়োসড়ো বিপদে পড়েছেন। আরিয়ান খান এর গ্রেপ্তারের খবর সামনে আসতেই খান পরিবার শোকাচ্ছন্ন হয়েছে। এমন অবস্থায় বলিউডের বহু সেলিব্রিটি শাহরুখ খানের সমর্থনে মাঠে নেমে পড়েছেন। খান, সুনীল শেট্টি, মিকা সিং, রবীনা ট্যান্ডন পূজা ভাট সহ একাধিক সেলিব্রিটিরা আরিয়ান খানের সমর্থনে শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন।

এর মধ্যে বলিউড ও কংগ্রেস নেতা শাহরুখ খানের সমর্থনে টুইট করেছেন। রাজ বব্বার বলেছেন কোন কঠিন সমস্যা শাহরুখ খানের আত্মাকে নাড়িয়ে দিতে পারবে না। রাজ বব্বর লিখেছেন, “আমি শাহরুখ খানকে বহু বছর ধরে ি। যতই কঠিন সমস্যা হোক না কেন তিনি ঠিক বেরিয়ে এসেছেন। আমি জানি একজন যোদ্ধার ছেলে ঠিক পাল্টা লড়াই করবে। ইয়ং ম্যানের জন্য আমার রইল।”

জানিয়ে দি রাজ বাব্বার ও শাহরুখ খান অনেকবার দুজনে একসাথে কাজ করেছেন। 1993 সালে মায়া মেমসাব ছবিতে তারা একসাথে কাজ করেছেন। খুব কম জনই জানে যে, রাজ বব্বর এর ছেলে প্রতীক ভাববার একজন ড্রাগ সেবন কারী হিসেবে পরিচিত ছিলেন। মাত্র 13 বছর বয়স থেকেই রাজ বব্বর ছেলে ড্রাগ সেবন করতেন।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আপাতত জেলে বন্দি রয়েছে। শাহরুখ খানের উকিল আরিয়ান খানের হয়ে জামিনের জন্য ে আবেদন করেছিল। আদালত তা খারিজ করে দেয়। উল্লেখ্য, আদালতে শাহরুখ খানের উকিল যুক্তি দিয়েছিল যে আরিয়ান খান ড্রাগ সেবন বা পাচারে যুক্ত থাকতে পারেন না কারণ তিনি সেই পুরো জাহাজ কিনে নিতে সক্ষম যে জাহাজে এই সমস্ত কার্যকলাপ চলছিল।