Press "Enter" to skip to content

আরিয়ান খান মুসলিম বলেই পিছনে পড়েছে এজেন্সি, শাহরুখ পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা

নয়া দিল্লিঃ জম্মু কাশ্মীরের পিপলস ডেমোক্র্যাটিক পার্টির প্রধান মেহবুবা মুফতি () ড্রাগস মামলা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) পাশে দাঁড়িয়ে কেন্দ্র সরকারকে আক্রমণ করেন। তিনি একটি ট্যুইট করে মেহবুবা মুফতি অজয় মিশ্রার ছেলে আশিস মিশ্রাকেও আক্রমণ করেন।

মেহবুবা মুফতি ট্যুইট করে লেখেন, ‘চারজন ের খুনে দোষী কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে অ্যাকশন নিয়ে উদাহরণ পেশ করার বদলে কেন্দ্রীয় এজেন্সি ২৩ বছরের ছেলের পিছনে পড়ে রয়েছে। তাঁর পিছনে পড়ে থাকার একটাই কারণ, সেটা হল তাঁর পদবী খান। বিজেপি নিজেদের ভোট ব্যাংককে করার জন্য মুসলিমদের নিশানা করছে।”

বলে দিই, NCB মুম্বাইয়ের সমুদ্রে ভাসমান একটি বিলাসবহুল ক্রুজ থেকে ড্রাগস মামলায় ৮ জনকে আটক করেছিল। ওই আটজনের মধ্যে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও ছিল। জিজ্ঞাসাবাদের পর ওই আটজনকে গ্রেফতার করে NCB। আজ সোমবার এই মামলার শুনানি হয়েছে, এবং শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের আর্জি খারিজ করে দিয়েছে

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছে। NCB গোটা মামলার তদন্তে নেমেছে। যদিও, আরিয়ান খানের আইনজীবী জানিয়েছেন যে, আরিয়ানের থেকে ড্রাগস পাওয়া যায় নি, আর সে ড্রাগস সেবনও করত না।