Press "Enter" to skip to content

আলিয়া ভাটের উপর রেগে উঠলেন কঙ্গনা রানাউত, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি নিয়ে চরম আপত্তি প্ৰকাশ অভিনেত্রীর

[ad_1]

আলিয়া ভাটের ছবি গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি নিয়ে আলোচনা চারিদিকে তুঙ্গে। মুভি টি থিয়েটারে প্রকাশের আগেই মানুষ এই সিনেমার গান ও ডাইলগ নিয়ে ভিডিও ও রিলস বানাচ্ছে। অন্যদিকে সোশ্যাল মিডিয়া তে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে আলিয়া ভাটের ডাইলগ নকল করছে। মেয়েটির ভিডিও সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হচ্ছে পুরো দমে।

সেই প্রসঙ্গে কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরি ভিডিও টি শেয়ার করে লিখেছেন “এই মেয়েটির কি মুখে বিড়ি এবং অশ্লীল সংলাপ সহ একজন যৌনকর্মীর অনুকরণ করা উচিত? ওর বডি ল্যাঙ্গুয়েজ দেখুন, এই বয়সে ওকে এভাবে সেক্সি দেখানো কি ঠিক? আরও শত শত শিশু আছে যারা একইভাবে তাকে দেখে অনুসরণ করবে।

তিনি এই ভিডিও টি কেন্দ্র তথ্য ও সংস্কৃতি মন্ত্রী স্মৃতি ইরানি কেউ ট্যাগ করেন এবং এটি বিষয়টি গুরুত্ব সহকারে দেখতে বলেন। সহজ ভাষায় কঙ্গনা কেন্দ্রীয় সরকারের কাছে আলিয়া ভাটের সিনেমা নিয়ে গুরুতর অভিযোগ করেছেন।

কঙ্গনা রানাওয়াত বরাবর দেশের যেকোনো ঘটনায় প্রথম সারি তে দেখা যায়। তার চাচাছোলা ভাষায় আক্রমণ আমরা এর আগে ও দেখেছি। এমন কি তিনি পন্ডিত নেহরু সম্পর্কেও আপত্তিকর মন্তব্য করেছিলেন এর আগে।

তিনি বলেছিলেন সরকারের উচিত এমন সমস্ত অভিভাবকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত যারা নাবালক শিশুদের যৌন হয়রানি করছে এমন একটি চলচ্চিত্রের প্রচার থেকে অর্থ উপার্জন করার জন্য যা একটি বিখ্যাত পতিতা এবং তার জীবনী নিয়ে। এবং তিনি প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু সাথে পতিতা মেয়েদের সম্পর্ক নিয়ে ও কথা তুলেছিলেন। কিন্তু এই ঘটনা কতটা সত্যি তা india rag সত্যতা যাচাই করেনি। কারণ বর্তমানে সেই সংক্রান্ত কোন পোস্ট আর কঙ্গনার প্রোফাইলে দেখা যায় না।

সঞ্জয় লীলা বানসালির চলচ্চিত্র ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ হুসেন জাইদির বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’এর উপর ভিত্তি করে, বিজয় রাজ, ইন্দিরা তিওয়ারি এবং সীমা পাহওয়া সহ ভূমিকায় অভিনয় করেছেন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রের অজয় ​​দেবগন, ইমরান হাশমি এবং হুমা কুরেশি রয়েছেন।

আপনাদের জানিয়ে রাখি প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু গাঙ্গুবাই দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত ছিলেন। সাক্ষাতের সময়, তিনি গাঙ্গুবাইকে বলেছিলেন কেন তিনি এই চাকরিটি বেছে নিলেন, যখন তিনি একজন ভাল স্বামী বেছে নিয়ে আরও ভাল জীবনযাপন করতে পারবেন। এ নিয়ে গাঙ্গুবাই নেহরুকে জিজ্ঞেস করলেন, আপনি কি আমাকে মিসেস নেহেরু বানাবেন? এই ধরনের পতিতা দের নিয়ে চলচিত্র শিশু রা যদি অনুসরণ করে তাদের জীবনে কতটা প্রভাব ফেলবে এই নিয়ে চিন্তা প্রকাশ করেন অভিনেত্রী এবং কেন্দ্র কে এই বিষয় যা হস্তক্ষেপ করার জন্য ও অনুরোধ জানান তিনি।

[ad_2]