Press "Enter" to skip to content

আল্লাহর দিব্যি অভিনন্দনকে ছেড়ে দাও নাহলে ভারত ৯ টের সময় আক্রমন করবে! বলেছিলেন পাকিস্তানের বিদেশমন্ত্রী


কখনো কি ভেবে দেখেছেন পাকিস্তান কেন ভারতীয় বায়ু সেনার যোদ্ধা অভিনন্দন বর্তমানকে এত তাড়াতাড়ি মুক্ত করেছিল। এখন পাকিস্তানের এক সাংসদ পাকিস্তানের সদনে অন রেকর্ড বড়ো তথ্য প্ৰকাশ করেছেন। পাকিস্তানের সাংসদ জানিয়েছে, অভিনন্দনকে নিয়ে ভারত পাকিস্তানের উপর এমন চাপ সৃষ্টি করেছিল যে পাকিস্তানের বিদেশমন্ত্রী কাঁপতে শুরু করেছিলেন।

পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহেমুদ খুরেশি কাঁপতে কাঁপতে অভিনন্দন বর্তমানকে ছেড়ে দিতে বলেছিলেন। পাকিস্তানের বিদেশমন্ত্রী এক বৈঠকে উপস্থিত হয়ে বলেছিলেন যে ভারত রাত ৯ টা বাজলেই আক্রমন করতে পারে, তাই অভিনন্দনকে ছেড়ে দাও। পাকিস্তানের এক সাংসদ পুরো ঘটনার পর্দাফাঁস করছেন, সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

পাকিস্তানের বিদেশমন্ত্রীর এই বক্তব্য বিষয়ে পাক সাংসদ আয়াজ সাদিক জানিয়েছেন। আয়াজ সাদিক বলেছেন কিভাবে ভারতের চাপে কাঁপতে শুরু করেছিলেন পাক বিদেশমন্ত্রী। পাকিস্তানি সাংসদের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এই ভিডিও ভারতের প্রতি পাক সরকার ও পাক সেনারা ভয় স্পষ্ট ফাঁস করে দিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

বৈঠকের সময় পাক সেনা জেনারেল বাজওয়া উপস্থিত ছিলেন এবং তিনি লাগাতার ঘামছিলেন। পাক সংসদ এও বলেন যে, বৈঠকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের আসার কথা ছিল। তবে ইমরান খান চাপে পড়ে আসেননি। ইমরান খান বৈঠকে উপস্থিত থাকবেন না বলে জানিয়ে দেন অন্যদিকে বিদেশন্ত্রী পাক সেনা প্রমুখের কাছে আর্জি জানিয়ে বলেন যে ভারত ৯ টের মধ্যে আক্রমন করতে পারে তাই আল্লাহর দিব্যি অভিনন্দনকে ছেড়ে দিন।