Press "Enter" to skip to content

‘আল্লাহ হু আকবর’ শ্লোগানের সাথে ২২ জওয়ানকে হত্যা করল তালিবান জঙ্গিরা! ভাইরাল হলো ভিডিও

আফগানিস্তানের একটা বড়ো অংশ দখল করে নেওয়া তালিবানরা আবারও নিজেদের নৃশংস চেহেরা প্রকাশ করল। তালিবানরা ২২জন আফগান কমান্ডোকে নির্মমভাবে হত্যা করেছে। এই হত্যাকান্ডের ভিডিও ভাইরাল হয়েছে। আফগান সৈনিকরা তালিবানের কাছে আত্মসমর্পণ করেছিল। আফগান কমান্ডোরা নিরস্ত্র ছিল, তা সত্ত্বেও তালিবানেরা নির্মম হত্যাকাণ্ড চালায়।

তালিবানরা আল্লাহ-হু-আকবর স্লোগান দিয়ে আফগান কমান্ডদের হত্যা করে। এই ঘটনা উত্তর ফরযাব প্রান্তের দৌলতাবাদের বলে জানা গেছে। আফগানিস্তান আমেরিকা দ্বারা প্রশিক্ষণপ্রাপ্ত কিছু সৈনিককে শহরের এলাকা দখলের জন্য প্রেরণ করেছিল। তবে তালিবানিরা তাদের ঘিরে ফেলে এবং হত্যা করে।

সৈনিকদের কাছে গুলি, বারুদ শেষ হয়ে গেছিল বলে আতঙ্কবাদীদের তরফে দাবি করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে ২২ জন আফগান কমান্ডকে হাত উপরে উঠিয়ে রাস্তায় চলতে বলা হয়। এরপর কমান্ডদের উপর আতঙ্কবাদীরা গুলি চালায়।

https://platform.twitter.com/widgets.js

বিশেষজ্ঞদের মতে, তালিবানি জঙ্গিরা আফগানিস্তানের ৩০% জমির ওপর কবজা করে বসে আছে। যদি শহরে কবজা করার চেষ্টায় আসা তালিবানিদের শেষ করা যায় তাহলে তালিবানিরা টেবিল আসতে বাধ্য হবে। নাহলে তালিবানিরা জয়লাভ করলে পরিণতি বিপদজনক হবে। তালিবানি জঙ্গিরা জিতলে নিঃসন্দেহে কাবুল থেকে সরকারের সমাপ্তি ঘটবে।