Press "Enter" to skip to content

আসাউদ্দিন ওয়েসীর গাড়ির চালান কাটল পুলিশ! পেলেন নাম্বারপ্লেট বিহীন গাড়িতে ঘোরার শাস্তি

অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন অর্থাৎ AIMIM এর সভাপতি আসাউদ্দিন ওয়েসী সম্প্রতি বেশ সক্রিয় রয়েছেন। আসলে ২০২২ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে AIMIM পার্টি মাঠে নেমে পড়েছে। ী সরকারকে আক্রমণ করা হোক বা CAA-NRC এর নামে মানুষজনকে উত্তেজিত করা হোক, কোনোকিছুতেই পিছিয়ে নেই তিনি।

তবে সম্প্রতি তিনি মহারাষ্ট্রের সোলাপুরে পৌঁছাতেই তার গাড়ির চালান কাটা হয়। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে আসাউদ্দিন ওয়েসীকে একটা গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে। এমনকি যে গাড়ি থেকে আসাউদ্দিন ওয়েসী নামছেন সেই গাড়ির নাম্বার প্লেট নেই তাও স্পষ্ট দেখা যাচ্ছে।

আর ঠিক এই কারণেই গাড়ির চালান কাটে পুলিশ। জানিয়ে দি, মহারাষ্ট্রে পুরসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে। আর ওই নির্বাচনে সমস্ত আসনে আসাউদ্দিন ওয়েসীর পার্টি অংশ নেবে বলে জানা গেছে। এর জন্য পার্টি কতটা প্রস্তুত তার খোঁজ খবর নিতেই আসাউদ্দিন ওয়েসী পৌঁছেছিলেন সোলারপুর।

https://platform.twitter.com/widgets.js

অবশ্য সেই সময় ওয়েসীকে নাম্বার প্লেট বিহীন এক গাড়ি থেকে নামতে দেখা যায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। পরে স্থানীয় পুলিশ ২০০ টাকার চালান কাটে। লক্ষণীয়, ওয়েসী গাড়ি থেকে নামার সময় মাস্ক পরতে ভুলেননি।