Press "Enter" to skip to content

ইউটিউব চ্যানেলে প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে ফাজলামি মেরেছিল যুবক, চাইল ক্ষমা

এর 20 বছর বয়সী এক ইউটিউবার মনপ্রীত সিং একটি GTA ভিডিও গেমে গ্রাফিক্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হত্যার ভিডিও তৈরি করেছিল। যুবক যে ভিডিও বানিয়েছিল তাতে দেখা যাচ্ছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কেউ পিটিয়ে মারছেন। এই নির্দয় ভিডিও সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হবার পর সেই ছেলেটি ক্ষমা চেয়েছে। যুবকটি তার এই বিতর্কিত ভিডিও তার ইউটিউব চ্যানেলে আপলোড করেছে।

মনপ্রীত তিন মিনিট এর একটু ভিডিও তার ইউটিউব চ্যানেল এ আপলোড করেছে। সেখানে সে দেশবাসীর কাছে ক্ষমা করেছে। সে বলেছে সে মজার ছলে ভিডিও টি 4 মাস আগে আপলোড করে কিন্তু ভিডিও টি বর্তমান এ ভাইরাল হয়ে যায়। ভিডিওতে মনপ্রীত বলেছে সোশ্যাল মিডিয়া তে ভিডিও ভাইরাল হবার পর তার বিভিন্ন জায়গা থেকে কল ও মেসেজে আসছে ।সোশ্যাল মিডিয়া তে আমাকে নিয়ে ট্রোল হচ্ছে সবাই গালিগালাজ করছে। আমি জানি আমি খুব বড় ভুল করেছি।

https://platform.twitter.com/widgets.js

মনপ্রীত বলেছে ভিডিও টি ভাইরাল হবার পর সে সেটি প্রাইভেটে এ করে দেয় এবং ইনস্ট্রাগ্রাম এ ক্ষমাও চাই। তারপরও তাকে অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে। তার আরো বক্তব্য, “ভিডিওটি নিছক একটি গেমপ্লে ছিল কিন্তু সেটা মানুষ বাস্তব জীবন এর সাথে যুক্ত করেছে। আমি মনে করি এটি একটি বড় ভুল ছিল আমার।”

মনপ্রীত আরো বলেছে সে কিছু দিন আগে গেমিং ভিডিও তৈরি করার কাজ শুরু করেছে। সে এটাও বলেছে এই ধরনের ভিডিও তৈরি করা ছিল তার মূর্খতার কাজ। এই জন্য সে সব রকম এর শাস্তি গ্রহণ করতে রাজি, সে বুঝতে পারিনি মানুষ এটা এত গুরুত্ব সহকারে এ নেবে। যে ভিডিও টি মনপ্রীত ডিলেট করেছে সেখানে সে কিভাবে পুলিশ ও বিক্ষোভ করিদের সহায়তায় প্রধানমন্ত্রী কে শায়েস্তা করতে পারে সেটা দেখানো হয়েছে।

ভিডিও তে দেখা যায় প্রধানমন্ত্রীর ভূমিকাও থাকা ব্যাক্তিটি কে কিভাবে বিক্ষোভকারীরা ধাওয়া করে এবং ট্রাক্টর এর সাথে বেঁধে প্রধানমন্ত্রীর গাড়িকে এক জায়গায় নিয়ে যায়। সেখানে মনপ্রীত নামের চরিত্রটি প্রধানমন্ত্রীর চরিত্রের গাড়ির কাচ ভাঙে। প্রধানমন্ত্রীর চরিত্রে থাকা ব্যাক্তিটি যখন গাড়ি থেকে নামে মনপ্রীত নাম এ চরিত্র তাকে রাস্তায় দৌড় করিয়ে বেসবলের স্টিক দিয়ে বারবার মাথায় আঘাত করে। মনপ্রীত যে ভিডিও তে ক্ষমা প্রার্থনা করেছে সেখানে সে বলেছে এটা সে হাস্যকর ভিডিও হিসেবে প্রতিস্থাপন করে কিন্তূ সত্যি বলতে ভিডিও টি হাস্যকর বলে কিছু ছিল না বরং সে খুব এ নির্দয় এর সাথে ব্যাক্তি টি কে হত্যা করতে করতে বলে “তিনি আমাদের অনেক কষ্ট দিয়েছেন”।

https://platform.twitter.com/widgets.js

 

কিছুদিন আগে এক অনলাইন এক স্ট্রিম এ মনপ্রীত ভিডিওটি নিয়ে উপহাস করে এবং কিছু মানুষ এর বিরোধিতা করলে বলে এই দেখ চলে আসছে ব্লাডি মোদি ভক্তরা। লক্ষণীয় ইউটিউবে এই ধরনের ইউটিউব চ্যানেল আরো অনেক রয়েছে, যেখানে দেশের প্রধানমন্ত্রী কে ইচ্ছাকৃত অপমানিত করা হয়েছে।