Press "Enter" to skip to content

ইতিহাস গড়ে হায়দ্রাবাদে ৪৮ টি আসনে ফুটল পদ্ম, প্রধানমন্ত্রীর উপর ভরসা রাখায় জনতাকে ধন্যবাদ জানালেন অমিত শাহ

হায়দ্রাবাদঃ তেলেঙ্গানায় BJP গ্রেটার হায়দ্রাবাদ পুরসভা নির্বাচনে অভূতপূর্ব প্রদর্শন করে ইতিহাস সৃষ্টি করেছে। ি হায়দ্রাবাদের পুর নির্বাচনে ৪৮ টি আসনে জয়লাভ করেছে। ২০১৬ সালের নির্বাচনে বিজেপি হায়দ্রাবাদে মাত্র ৪ টি আসন পেয়েছিল। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) বিজেপির এই বাম্পার জয়ে তেলেঙ্গানার মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও তেলেঙ্গানার মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। এর সাথে বিজেপির কর্মীদের এই জয়ের শ্রেয় দিয়েছেন।

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ GHMC নির্বাচনে বিজেপির অভূতপূর্ব জয়ের পর তেলেঙ্গানার মানুষদের ধন্যবাদ জানিয়েছেন। ট্যুইট করে অমিত শাহ বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ীয় পার্টির উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করার জন্য তেলেঙ্গানার জনতাকে ধন্যবাদ জানাই। GHMC অভূতপূর্ব প্রদর্শনের জন্য শ্রী জেপি নাড্ডা আর বিজেপি সভাপতি শ্রী বন্দি সঞ্জয় কুমারকে শুভেচ্ছা জানাই। আমি তেলেঙ্গানার বিজেপির কর্মীদের তাদের কঠিন পরিশ্রমের জন্য প্রশংসা করি।”

https://platform.twitter.com/widgets.js

বিজেপি GHMC নির্বাচনে ইতিহাস সৃষ্টি করে ৪৮ টি আসনে জয় হাসিল করে। আর ২০১৬ সালে ৯৯ টি আসনে জয়লাভ করা তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির খাতায় এবার মাত্র ৫৫ টি আসন আসে। আসাদউদ্দিন ওয়াইসির দল ৪৩ টি আসনে জয়লাভ করে। গতবারের নির্বাচনের তুলনায় এবার তাদের মাত্র একটি আসনের ক্ষতি হয়েছে। যদিও এই নির্বাচনে সবথেকে বেশি লাভ বিজেপিরই হয়েছে। বিজেপি গতবারের নির্বাচনে মাত্র ৪ টি আসন দখল করতে সক্ষম হয়েছিল।

এই নির্বাচনে ৪৮ টি আসনে পদ্ম ফুটেছে। তবে কারোর একার দখলে যায়নি হায়দ্রাবাদ পুরসভা। ধরে নেওয়া হচ্ছে যে, তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি আসাদউদ্দিন ওয়াইসির দলের সাথে মিলে পুরসভা দখল করবে। আরেকদিকে, এই নির্বাচনে বাম্পার জয়ের সাথে সাথে বিজেপি দক্ষিণের রাজ্যে নিজেদের ভীত আরও মজবুত করার প্রচেষ্টা চালানো শুরু করবে।