Press "Enter" to skip to content

ইন্দিরা গান্ধীকে, হিটলারের সাথে তুলনা করে অরুন জেটলি যা বললেন জানলে অবাক হবেন।

সকল ভারতীয় জানেন যে কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলি সচরাচর কোনো মন্তব্য করেন না। কিন্তু তিনি যখন কোনো মন্তব্য করেন সেটা একদম যুক্তিযুক্তো ভাবেই করেন। এবার সেই অর্থমন্ত্রী অরুন জেটলি করে বসলেন এক মন্তব্য যা শুনে সবাই অবাক হয়ে গেছেন। এই কিছু দিন আগে এমারজেন্সি ৪৩ বছর পুড়ন হল সেই পুর্তির দিনে তিনি হিটলারের সাথে তুলনা করলেন প্রাপ্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী কে।

আরোও পড়ুন – ভারতবিরোধীদের জন্য দুঃসংবাদ!! দেশের মধ্যে লুকিয়ে থাকা ভারত বিরোধীদের উপর কড়া নজর রাখতে শুরু করেছে মোদী সরকার।

তিনি ১৯৭৫ সালের এমারজেন্সির কথা তুলে ধরে বললেন যে ইন্দিরা গান্ধী ছিলেন হিটলারের মতোই। তিনি বলেন যে ইন্দিরা গান্ধী প্রধানমন্ত্রী থাকাকালীন গনতন্ত্রকে হত্যা করেছিলেন এমারজেন্সির চালু করার মাধ্যমে।

অরুণ জেটলি টুইট্যারে বলেন যে সেই সময় আতঙ্কের সৃষ্টি হয়েছিল হয়েছিল গোটা দেশ জুড়ে। মানুষের মধ্যে ভয় ঢুকে পড়েছিল। সেই সময় দেশজুড়ে সত্যাগ্রহ আন্দোলন শুরু হয়েছিল। আর এস এস সহ সমস্ত বিরোধী দল গুলি সেই আন্দোলনে যোগদান করেছিল। উনি বলেন যে শুধু মাত্র ক্ষমতার লোভে সংবিধান কে কাজে লাগিয়ে ছিল এবং গণতন্ত্রকে হত্যা করা হয়েছিল ইন্দিরা গান্ধী। তাই তিনি বলেন যে জার্মানির স্বৈরাচারী শাসক হিটলারের থেকে ইন্দিরা গান্ধী কোনো অংশে কম নয়।

আরোও পড়ুন –  প্রাণ দিয়ে ভারতকে উপহার দিয়েছিলেন টাইগার হিল!! আজ সেই মহান মনোজ কুমার পান্ডের জয়ন্তী দিবস।
#অগ্নিপুত্র