Press "Enter" to skip to content

ইসলামিক আতঙ্কবাদ বলে কিছু নেই, আসল ভয়ের কারণ হলো হিন্দ আতঙ্কবাদ: শাহেলা রশিদ

ও NRC এর বিরুদ্ধে যে প্রদর্শন শুরু হয়েছিল তা ধীরে ধীরে দেশবিরোধী রূপ নিচ্ছে বলে মনে করা হচ্ছে। অনেকে কট্টরপন্থী আজাদী শ্লোগান তুলে দেশবিরোধী গতিবিধিতেও লিপ্ত হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বেশকিছু জন হিন্দুদের থেকে আজাদী, হিন্দুত্ব থেকে আজাদীর মতো শ্লোগানও তুলেছে। প্রসঙ্গত জানিয়ে দি,CAA ও NRC এর বিরোধের নামে বহু স্থানে দেশবিরোধী কর্মকান্ড চলছে। শাহীন বাগে ৫০০ টাকার পরিবর্তে মুসলিম মহিলাদের একত্র করে PFI ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। CAA এর বিরোধিতা করতে গিয়ে সারজিল ইমাম যে বিবৃতি দিয়েছিল তা এখন কারোর থেকে লুকিয়ে নে। JNU ছাত্র সারজিল ইমাম ৫ লক্ষ মুসলিমকে একত্র হওয়ার ডাক দিয়েছিল আসামকে সহ উত্তরপূর্বকে ভারত থেকে আলাদা করার জন্য।

আর এখন শাহেলা রশিদ আতঙ্কবাদের সংজ্ঞা পেশ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। শাহেলা রশিদ বলেছেন িক আতঙ্কবাদ বলে কিছু হয় না। হিন্দু আতঙ্কবাদ টাই আসল। জেএনইউ এর পূর্ব ছাত্রনেত্রী বলেছেন ইসলামিক আতঙ্কবাদ নিয়ে ভারতের কোনো চিন্তা নেই, মূল চিন্তার বিষয় হলো হিন্দুত্ব আতঙ্কবাদ। শাহেলা রশিদের দাবি, ভারতের জন্য অত্যন্ত ভয়ানক হলো হিন্দু আতঙ্কবাদ এবং এটার সাথে সরকারও জড়িত রয়েছে। শাহেলা রশিদ JNU এর পূর্ব ছাত্রনেত্রী যিনি আগে বহুবার ভুয়ো খবর ছড়ানোর জন্য শিরোনামে এসেছিলেন।

এর আগে শাহেলা রশিদ কাশ্মীর ইস্যুতে মিথ্যা খবর ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ উঠেছিল। আর এখন উনি আরো একবার হিন্দু সমাজের উপর আক্রমন করে নতুন বিতর্ক উস্কে দিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

প্রসঙ্গত জানিয়ে দি, আর মাত্র ৫ দিনের মাথায় দিল্লির নির্বাচন পক্রিয়া শুরু। যার মধ্যে একের পর এক বিতর্কিত মন্তব্য সামনে আসছে। অন্যদিকে দিল্লীর শাহীনবাগ এলাকায় CAA ও NRC বিরোধী প্রদর্শন চলছে। যার জেরে এবার স্বরাষ্ট্রমন্ত্রক সাহীনবাগে RAF মোতায়েন করেছে। কট্টরপন্থীরা যাতে কোনোভাবেই উপদ্রব না করতে পারে তার জন্যেই RAF মোতায়েন করা হয়েছে।